দু্র্ঘটনার কবলে রাজ্যের বিজেপি প্রার্থীর গাড়ি, চিকিৎসাধীন প্রার্থী

দুর্ঘটনায় আহত হন তাঁর দুই সঙ্গীও। এসইউভির চালকে আটক করা হয় এবং তাঁকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
দু্র্ঘটনার কবলে রাজ্যের বিজেপি প্রার্থীর গাড়ি, চিকিৎসাধীন প্রার্থী

বিজেপি প্রার্থী শান্তুনু ঠাকুরের গাড়িতে ধাক্কা এসইউভি গাড়ির


নিউ দিল্লি: 

দুর্ঘটনার কবলে বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের গাড়ি। তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি এসইউভি গাড়ি। আহত অবস্থায় শান্তনু ঠাকুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসইউভির চালকে আটক করা হয়েছে, তাঁকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। এসইউভি গাড়িটিতে পুলিশ স্টিকার লাগান ছিল, তবে সেটি রাজ্য পুলিশের গাড়ি কিনা, তা জানা যায় নি। ঘটনার পরেই গাইঘাটা থানা ঘেরাও করে উত্তেজিত জনতা। লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। সারা ভারত মতুয়া মহাসংঘের প্রধান শান্তনু ঠাকুর।

r6gob61g

হিন্দু অনগ্রসর সম্প্রদায়ের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে মতুয়া মহাসংঘের।বিশেষ করে বাংলাদেশ থেকে আসা হিন্দু উদ্বাস্তুদের মধ্যে মতুয়া মহাসংঘের ভাল প্রভাব। দক্ষিণবঙ্গ, বিশেষ করে উত্তর ২৪ পরগনায়  ব্যাপক প্রভাব থাকা এই সম্প্রদায়ের প্রায় ১ কোটি সদস্য রয়েছে।

সম্প্রতি লিভারে সমস্যার কারণে নির্বাচনী জনসভায় যোগ দিতে পারেন নি শান্তনু ঠাকুর।সেই সভায় বক্তা ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

266f7p6g

এসইউভির চালকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। শান্তনু ঠাকুর বলেন, “১৯ বছর বয়স থেকেই আমা লিভারে সমস্যা রয়েছে। গতকাল এটা বেড়ে যায়। সারাদিন আমি বিছানায় শুয়ে ছিলাম। সভায় যেতে না পারায় আমি দুঃখিত। আমি তাঁকে সমস্যার কথা জানিয়েছি এবং দুঃখ প্রকাশ করেছি”।

uhsukogg

এদিকে, এই ঘটনার পর গাইঘাটা থানা ঘেরাও করে উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ করে পুলিশ। শান্তনু ঠাকুর বলেন, “যোগী একজন বড়মাপের নেতা, ভারতের ভাবী নেতা। তিনি আমার প্রচারে এসেছিলেন।যদি শারীরিকভাবে সকষম হতাম, তাহলে আমি যাব না কেন”?

বীণাপানিদেবীর বা “বড়মা”র বড় নাতি শান্তনু ঠাকুর।গত মার্চে কলকাতার একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................