“বাবাকে সবাই এত কেন ভালোবাসে”! আব্রামকে বোঝাতেই ভালো চরিত্র করতে চান শাহরুখ

শনিবার ৫৪-য় পা দিলেন বলিউডের বাদশা। মুম্বইয়ে বান্দ্রার সেন্ট অ্যান্ড্রু'স প্রেক্ষাগৃহে হাজার হাজার অনুরাগীর সঙ্গে নিজের জন্মদিন উদযাপন করেছেন শাহরুখ।

“বাবাকে সবাই এত কেন ভালোবাসে”! আব্রামকে বোঝাতেই ভালো চরিত্র করতে চান শাহরুখ
নয়াদিল্লি:

২ নভেম্বর, কিং খানের জন্মদিনে মাতোয়ারা দেশ। কিন্তু স্বয়ং শাহরুখ খান বিশ্বাস করেন যে তাঁর ছোট ছেলে আব্রাম এখনও এই বিশাল উত্তেজনার বিষয়টি বুঝতেই পারে না। কেন সারা দেশে এবং বিদেশেও এত এত মানুষ শাহরুখের জন্য পাগলপারা তা কনিষ্ঠ সন্তানকে বোঝাতে এবার অন্যরকমের সিনেমায় নিজেকে দেখতে চাইছেন শাহরুখ খান। মানুষের এই বিপুল ভালোবাসার কারণ বোঝাতে ‘বাণিজ্যিক ছবিতেই একটি ভালো চরিত্রে' অভিনয় করার পরিকল্পনা করছেন শাহরুখ খান। শনিবার ৫৪-য় পা দিলেন বলিউডের বাদশা। মুম্বইয়ে বান্দ্রার সেন্ট অ্যান্ড্রু'স প্রেক্ষাগৃহে হাজার হাজার অনুরাগীর সঙ্গে নিজের জন্মদিন উদযাপন করেছেন শাহরুখ। ভক্তদের সঙ্গে কথোপকথনের সময় শাহরুখ গত বছর তাঁর বড় ছেলে আরিয়ানের সঙ্গে তাঁর একটি আলোচনার কথা শেয়ার করেন।

আরও পড়ুনঃ জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিয়ন্ত্রণ হারালেন শাহরুখের ভক্তরা, Viral Video-তে দেখুন কী করছেন তারা!

শাহরুখ বলেন, “যখন আরিয়ান আর সুহানা বড় হচ্ছিল, ওরা 'বাজিগর' এবং 'কুছ কুছ হোতা হ্যায়' দেখেছিল। কিন্তু আব্রামের উচিৎ আমাকে বাণিজ্যিক ছবিতে একটি ভালো চরিত্রে দেখা। সেটা দেখার পরে ও বুঝতে পারবে যে ওর বাবা একজন বড় স্টার।”

শাহরুখ আরও বলেন, “আরিয়ান বলেছিল যে আগামী তিন-চার বছরে আমার এমন একটি দুর্দান্ত চলচ্চিত্র করা উচিত যাতে আব্রাম বুঝতে পারে যে এত লোক আমাকে কেন ভালবাসে। আমি যাতে নতুন ধরণের কিছু চরিত্র পেতে পারি তা নিশ্চিত করার জন্য আমি খুবই কঠোর পরিশ্রম করব।”

আরও পড়ুনঃ জন্মদিনে 'মমতাময়ী' শুভেচ্ছা, শাহরুখকে "প্রিয় ভাই" বলে সম্বোধন মুখ্যমন্ত্রীর

‘বাজিগর', ‘আনজাম' এবং ‘ডর' সিনেমায় নেগেটিভ চরিত্রেই প্রথম স্টারডমের স্বাদ পেয়েছিলেন শাহরুখ। তিনি জানিয়েছেন, ‘নায়ক' চরিত্র তিনি কখনই পছন্দ করতেন না।

শাহরুখ বলেন, “আমি নায়কের চরিত্র পছন্দ করি না। আমি যখন ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রথম আসি, প্রথম যে সাক্ষাত্কারটি আমি দিয়েছিলাম তাতে বলেছিলাম, ‘আমি এখানে চরিত্রের অভিনয় করতে এসেছি'। বিবেক ভাসওয়ানি এবং প্রযোজকের মতো আমার বন্ধুরা খুব হতাশ হয়েছিলেন শুনে।”

বাদশার কথায়, “আমার ধারণা, যদি কোনও নায়কের ভূমিকাও থাকে, তাহলেও আমি এমন কিছু করব যাতে চরিত্রটিতে একটি নতুন মাত্রা যুক্ত করা যাচ্ছে। অন্যথায় আমার মনে হয়, সৃজনশীল ক্ষেত্রে সমস্ত যুবক-যুবতীই আমার মতো বা ইন্য অভিনেতাদের কাছ থেকে শেখার মতো যথেষ্ট কিছু পাবে না, যদি না আমরা নতুন কিছু করি।”

More News