নবান্নে গিয়ে মমতার সঙ্গে কেন দেখা করলেন কিং খান?

রাজ্যের সচিবালয় নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে  দেখা করলেন কলকাতার দলের অন্যতম মালিক শাহরুখ খান।

 Share
EMAIL
PRINT
COMMENTS
নবান্নে গিয়ে মমতার সঙ্গে কেন দেখা করলেন কিং খান?

ক্রিকেটের নন্দন কাননে আর কয়েক ঘণ্টা পরেই শুরু হতে  চলেছে  আইপিএলের ম্যাচ।


কলকাতা: 

হাইলাইটস

  1. নন্দন কাননে আর কয়েক ঘণ্টা পরে শুরু হবে আইপিএলের প্রথম ম্যাচ
  2. মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন কলকাতার দলের অন্যতম মালিক শাহরুখ
  3. আইপিএলের প্রথম ম্যাচ ঘিরে প্রস্তুতি একেবারে শেষ পর্যায়ে এসে পৌঁছেছে

ক্রিকেটের নন্দন কাননে আর কয়েক ঘণ্টা পরেই শুরু হতে  চলেছে  আইপিএলের ম্যাচ।  তার আগে রাজ্যের সচিবালয় নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে  দেখা করলেন কলকাতার দলের অন্যতম মালিক শাহরুখ খান। এমনিতেই বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে  কাজ করেন বলিউডের বাদশা। তাছাড়া মুখ্যমন্ত্রীর  সঙ্গে তাঁর সুসম্পর্কের কথা সর্বজন বিদিত। মমতার অনুরোধেই বাংলার ‘মুখ' হওয়ার প্রস্তাবে রাজি হয়েছেন তিনি। এর পাশাপাশি কলকাতা চলচ্চিত্র উৎসবেও বারবার আসেন তিনি। কয়েক বছর আগে আইপিএলে কেকেআর চ্যাম্পিয়ন  হওয়ার পর রাজ্য সরকারের তরফে উৎসবের আয়োজন করা হয়েছিল।

বিজেপিতে যোগ দিচ্ছেন ১০০ তৃণমূল বিধায়ক দাবি অর্জুনের

কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে পাশে  নিয়ে মঙ্গলবার বিকেলের দিকে নবান্নে প্রবেশ করেন  কিং খান। ভেতরে প্রবেশের সময়  উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান তিনি।

এদিকে আইপিএলের প্রথম ম্যাচ ঘিরে প্রস্তুতি একেবারে  শেষ পর্যায়ে এসে পৌঁছেছে।  প্রশাসনের তরফ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা  করা হয়েছে। মাঠে  দর্শকদের ঢোকা এবং বেরিয়ে যাওয়ার জন্য গেট নির্দিষ্ট করা হয়েছে। পুলিশি পাহারা বাড়ান হয়েছে।

অন্যদিকে আই পিএলের ম্যাচ থাকায় বাড়তি মেট্রো চালানোর পরিকল্পনা নিয়েছে  কলকাতা মেট্রো।  ধর্মতলা থেকে রাত বারোটার সময় দমদম এবং কবি সুভাষ দু'দিকেই একটি করে মেট্রো চালান হবে বলে জানা গিয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................