জ্যাকি চ্যান জ্যাঁ-ক্লডের সঙ্গে এক সেলফিতে শাহরুখ খান! দেখুন তারকাদের ভাইরাল ছবি

সৌদি আরবের জয় ফোরাম ২০১৯-এ অ্যাকশন তারকা জ্যাকি চ্যান এবং হলিউড তারকা জ্যাঁ-ক্লাড ভ্যান ড্যামের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন ৫৩ বছর বয়সী এই অভিনেতা

 Share
EMAIL
PRINT
COMMENTS
জ্যাকি চ্যান জ্যাঁ-ক্লডের সঙ্গে এক সেলফিতে শাহরুখ খান! দেখুন তারকাদের ভাইরাল ছবি

ছবিটি শেয়ার করেছেন শাহরুখ খান


নয়াদিল্লি: 

শাহরুখ খানের (Shah Rukh Khan) সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট এখন সারা বিশ্বে ভাইরাল! কেন? এক ফ্রেমে এখানে রয়েছেন অভিনেতা শাহরুখ এবং জ্যাকি চ্যান (Jackie Chan) ও জ্যাঁ-ক্লাড ভ্যান ড্যাম! রবিবার সৌদি আরবের জয় ফোরাম ২০১৯-এ অ্যাকশন তারকা জ্যাকি চ্যান এবং হলিউড তারকা জ্যাঁ-ক্লাড ভ্যান ড্যামের (Jean-Claude Van Damme) সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন ৫৩ বছর বয়সী এই অভিনেতা। তারকারা  রিয়াধে সৌদি আরবের চলচ্চিত্র জগত আয়োজিত জয় বিনোদন শিল্প ফোরামের (Joy Entertainment Industry Forum) উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। এদিনই, শাহরুখ খান ইনস্টাগ্রামে নিজের সঙ্গে জ্যাকি চ্যান এবং জ্যাঁ-ক্লড ভ্যান ড্যামের একটি ছবি শেয়ার করেন এবং ক্যাপশনে লেখেন: “জয় ফোরাম-১৯-এ খান, ড্যাম, চ্যান। আমার নায়কদের সাথে দেখা করতে পেরে আনন্দিত।”

দেখুন সেই মুহূর্ত:

ফোরামে শাহরুখ খান রবিবার রাতে ‘সবচেয়ে বিশিষ্ট আন্তর্জাতিক সেলিব্রিটি'র পুরস্কারও পান। অভিনেতার ফ্যানপেজে শেয়ার করা একটি ছবিতে শাহরুখ খান, জ্যাকি চ্যান এবং জ্যাঁ-ক্লাড ভ্যান ড্যামকে অ্যকুয়াম্যান তারকা জেসন মোমোয়ার (Jason Momoa) সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। এই ফ্যানপেজটি গত রাতের অনুষ্ঠানে অভিনেতাদের বেশ কয়েকটি ভিডিও এবং ছবিও শেয়ার করেছে। একটি ভিডিওতে, মাই নেম ইজ খান অভিনেতা শাহরুখ ফোরামের আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করতেও দেখা যায়। রূপোলি জগতের ‘বীরদের' সঙ্গ পাওয়ার এমন সুযোগ করে দেওয়ার জন্য তিনি ধন্যবাদ জ্ঞাপনও করেন। জেসন মোমোয়াকে শাহরুখ বলেন, তাঁর ৬ বছরের ছেলে আব্রাম অ্যাকোয়ামানের (Aquaman) বিশাল ভক্ত।

জ্যাকি চ্যান, জ্যাঁ-ক্লাড ভ্যান ড্যাম এবং জেসন মোমোয়ার সঙ্গে শাহরুখ খানের ছবি এবং ভিডিওগুলি দেখে নিন এক ঝলক।

শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছে আনন্দ এল রাইয়ের জিরোতে। সম্প্রতি ইমরান হাশমি অভিনীত নেটফ্লিক্সের বার্ড অফ ব্লাড প্রযোজনা করেছেন শাহরুখ। শিগগিরই নিজের পরবর্তী সিনেমার কথা ঘোষণা করবেন বলে শোনা যাচ্ছে। সূত্রের খবর, কোয়ান্টিন ট্যারান্টিনোর কিল বিলের হিন্দি রিমেকের জন্য যোগাযোগ করা হয়েছিল কিং খানের সঙ্গে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................