রাজ্যে বিজেপি কর্মী-পুলিশ সংঘর্ষ, আহত বেশ কয়েকজন

পুলিশ বিজয় মিছিলের অনুমতি না দেওয়ায় এবং প্রয়োজনীয় নির্দেশিকা জারি করায় ‘অভিনন্দন’ মিছিল বের করেছিল বিজেপি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
রাজ্যে বিজেপি কর্মী-পুলিশ সংঘর্ষ, আহত বেশ কয়েকজন

বাংলায় সংঘর্ষে পুলিশকর্মী সহ আহত পাঁচ বিজেপি কর্মী (প্রতীকি ছবি)


কলকাতা: 

দক্ষিণ দিনাজপুরে বিজেপির(BJP) মিছিল চলাকালীন সংঘর্ষে আহত পাঁচজন বিজেপি কর্মী এবং বেশ কয়েকজন পুলিশ কর্মী। বিজয় মিছিলের অনুমতি দেয় নি পুলিশ এবং জারি করা হয়েছিল প্রয়োজনীয় নির্দেশিকা, সেই কারণে, অভিনন্দন মিছিল বের করেছিলেন গেরুয়া শিবির। বালুরঘাটের(Balurghat) গঙ্গারামপুরে মিছিলের নেতৃত্বে ছিলেন বিজেপির(BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। বালুরঘাট আসনটি তৃণমূলের থেকে এবারের লোকসভা নির্বাচনে ছিনিয়ে নিয়েছে বিজেপি(BJP)। দিলীপ ঘোষের(Dilip Ghosh) সঙ্গে পুলিশের বচসার পরেই, পুলিশ আধিকারিকদের লক্ষ্য করে ইঁট ছুঁড়তে শুরু করে জনতা। ভিড় ছত্রভঙ্গ করতে প্রথমে লাঠিচার্জ এবং পরে কাঁদানে গ্যাস ছোঁড়ে পুলিশ। সংঘর্ষের ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)।  

১৭ কাউন্সিলরের দলবদল, দার্জিলিং পৌরসভার দখল নিল বিজেপি

রাজ্যে কোথাও কোনও দলের বিজয় মিছিলের অনুমতি দেওয়া হবে না, একদিন আগেই ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। তিনি বলেন, বিজয় মিছিলকে কেন্দ্র করে বিক্ষিপ্ত সংঘর্ষ হয়। যদিও শুক্রবার বীরভূমে বিজয় মিছিল করে তাঁর দল তৃণমূল কংগ্রেস।

বাংলায় বিজেপি-আরএসএসের উত্থানের জন্য দায়ী মমতা: সোমেন মিত্র

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, কে, কখন, কোথায় বিজয় মিছিল করবে, তা ঠিক করার মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) কেউ নন। শুক্রবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জ এবং কালিয়াগঞ্জে বিশাল বিজয় মিছিল করেন দিলীপ ঘোষ(Dilip Ghosh), যদিও তার অনুমতি ছিল না বলে  সংবাদসংস্থা পিটিআই সূত্রের খবর।

শনিবারও উত্তর দিনাজপুরের গঙ্গারামপুর এলাকায় ‘অভিনন্দন' মিছিল করে বিজেপি(BJP), যাকে কেন্দ্র করে দলীয় কর্মী ও পুলিশ কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়।

(পিটিআইয়ের তথ্য সংযোজিত হয়েছে)



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................