কর্তব্যে অবহেলা, উন্নাও কাণ্ডে সাসপেন্ড ৭ পুলিশ

অতিরিক্ত মুখ্য সচিব (স্বরাষ্ট্র) অবনীশ অবস্তি জানিয়েছেন, "উন্নাও বিহার থানার এসএইচও অজয় ​​কুমার ত্রিপাঠি ছাড়াও ধর্ষিতার মৃত্যুর জন্য আরও ছয় পুলিশ কর্মীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।"

কর্তব্যে অবহেলা, উন্নাও কাণ্ডে সাসপেন্ড ৭ পুলিশ

প্রতীকী ছবি

হাইলাইটস

  • উন্নাও কাণ্ডে ৭ পুলিশ কর্মীকে বরখাস্ত করল ইউপি সরকার
  • উন্নাও-এ এলেন বিহার থানার এসএইচপি গিরিরাজ
  • কর্তব্যে অবহেলার অভিযোগে এই বদল
লখনউ:

উন্নাও ধর্ষণ-হত্যা কাণ্ডে (Unnao rape victim) কর্তব্যের গাফিলতির অভিযোগে ৭ পুলিশ কর্মীকে (Seven cops) সাময়িক বরখাস্ত করল উত্তরপ্রদেশ সরকার। অতিরিক্ত মুখ্য সচিব (স্বরাষ্ট্র) অবনীশ অবস্তি জানিয়েছেন, "উন্নাও বিহার থানার এসএইচও অজয় ​​কুমার ত্রিপাঠি ছাড়াও ধর্ষিতার মৃত্যুর জন্য আরও ছয় পুলিশ কর্মীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।" প্রসঙ্গত, উন্নাও ধর্ষিতার মুখ বন্ধ রাখতে তাঁকে জীবন্ত জ্বালিয়ে দেয় অপরাধীরা। তাদের পাশাপাশি শাস্তি দেওয়া হবে কর্তব্যে গড়িমশি করা পুলিশ কর্মীদেরও---এই আশঅবাস পাওয়ার পরেই রবিবার মেয়ের দেহ কবর দেন উন্নাও ধর্ষিতার পরিবার।

Unnao Rape: সাক্ষীকে প্রভাবিত করা যাবে না, এই শর্তে জামিন মিলেছিল অভিযুক্তর

ধর্ষিতার মৃত্যুর খবর পাওয়া মাত্র পরিবারের দাবি ছিল, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিজে না এলে আক্রান্তের সৎকার হবে না। একই সঙ্গে মৃতার দাদা বলেন, তাঁর সঙ্গে এসে কথা বলতে হবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে। যোগী আদিত্যনাথ না আসায় প্রশাসনের থেকে উপযুক্ত শাস্তির দেওয়ার আশ্বাস পেয়ে দেহ সৎকার করলেও আক্রান্তের দাদা জানিয়েছেন, খুব শিগগিরিই নাকি সরকারি চাকরি পাওয়ার কথা ছিল ধর্ষিতার। বোনের সেই অন্তিম ইচ্ছাকে সম্মান দিতে এবং তাঁর সঙ্গে ঘটা পাশবিক ঘটনার ক্ষতিপূরণস্বরূপ সেই চাকরি এবার পরিবারের অন্য কোনও সদস্যকে দেওয়া হোক--- আরও দাবি আরও দাবি তাঁর। 

Video: উন্নাও কাণ্ডে তোলপাড় রাজনৈতিক মহলও

More News