দক্ষিণ কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে খতম চার জঙ্গি

দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে জঙ্গি সংগঠন লস্কর-ই- তইবার চার জঙ্গির মৃত্যু হয়েছে

 Share
EMAIL
PRINT
COMMENTS
দক্ষিণ কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে খতম চার জঙ্গি

নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে জঙ্গি সংগঠন লস্কর-ই- তইবার চার জঙ্গির মৃত্যু হল।


শ্রীনগর: 

হাইলাইটস

  1. দক্ষিণ কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে খতম চার জঙ্গি
  2. মৃতরা প্রত্যেকেই জঙ্গি সংগঠন লস্কর-ই-তইবার সদস্য বলে জানা গিয়েছে
  3. সূত্রের খবর জঙ্গিদের থেকে কিছু অস্ত্রও উদ্ধার হয়েছে

দক্ষিণ কাশ্মীরের (South Kashmir) পুলওয়ামায় (Pulwama) নিরাপত্তা বাহিনীর (Security Forces) সঙ্গে সংঘর্ষে জঙ্গি সংগঠন লস্কর-ই- তইবার (Laskar-E- Taiba) চার জঙ্গির মৃত্যু (Terrorist Killed) হয়েছে। আহত হয়েছেন নিরাপত্তা বাহিনীর তিন জওয়ান। পুলওয়ামার একটি জায়গায় জঙ্গিরা লুকিয়ে আছে খবর পেয়ে বাহিনী তল্লাশি চালায় (Search Operation) । তখনই এই ঘটনা ঘটে যায়। জঙ্গিদের থেকে কিছু অস্ত্রও উদ্ধার (Arms Recovered) হয়েছে বলে জানা গিয়েছে।

"আপনি কেন বিতর্কে আসছেন না": অন্ধ্রপ্রদেশে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

কয়েকদিন আগে কাশ্মীরের পুলওয়ামায় তিন জঙ্গিকে নিকেশ করে নিরাপত্তা বাহিনী। এই সেই পুলওয়ামা যেখানে মাত্র মাস দুয়েক   আগে জঙ্গি হানায় (Pulwama Terror Attack)  প্রাণ গিয়েছিল চল্লিশ জনেরও বেশি  সেনা জওয়ানের। সেখানেই সেদিন তিন জঙ্গিকে  খতম করে ভারতীয় বাহিনী আর আজ আরও  চার জঙ্গিকে  নিকেশ করা গিয়েছে ।  

কয়েকদিন আগে জম্মু কাশ্মীরের হিন্দওয়ারাতে জঙ্গিদের সঙ্গে  গুলির লড়াইয়ে  মৃত্যু হয় নিরাপত্তা বাহিনীর চার সদস্যের। প্রাণ যায় এক সাধারণ নাগরিকেরও। ওই ঘটনার মাত্র দু'দিন আগে  কুপওয়ারাতেও  জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ের ফলে  প্রাণ যায়  নিরাপত্তা বাহিনীর কয়েক জনের।  জানা গিয়েছে  চার জনের মধ্যে ছিলেন   দুই সিআরপিএফ জওয়ান এং দুই পুলিশ কর্মী। সূত্রের খবর , হিন্দওয়ারার একটি বাড়িতে  জঙ্গিরা লুকিয়ে  আছে  জানতে পেরে  অভিযানে নামে বাহিনী। বাহিনীর উপস্থিতি  টের পেয়ে  গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।  



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................