Viral Video: একটা স্কুলের মেয়ে এমন কাজ করতে পারে! নিজের চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না

Viral Video: সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও শেয়ার হতে খুব বেশি সময় লাগে নি

Viral Video: একটা স্কুলের মেয়ে এমন কাজ করতে পারে! নিজের চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না

Viral Video: মেয়েটিকে ডবল সমরসল্ট করে খুবই সুন্দর ভাবে ব্যালেন্স রক্ষার সাথে নিচে আসতে দেখা যাচ্ছে

হাইলাইটস

  • ইন্টরনেটে স্কুল পড়ুয়ার ভিডিও বেশ ভাইরাল হয়েছে
  • স্কুলের পোশাকেই তাদের সমরসল্ট করতে দেখা যায়
  • এই ভিডিও খুব শেয়ার হয়েছে

বিগত কিছু দিন ধরে ইন্টরনেটে এক স্কুল পড়ুয়ার ভিডিও বেশ ভাইরাল (Viral) হয়েছে। মেয়েটি জিমন্যাস্টিকে কতটা দক্ষ তা তার ভিডিও গুলি না দেখলে কিছুতেই বিশ্বাস করতে পারবেন না। ভাইরাল ভিডিওতে দুই স্কুল পড়ুয়াকে রাস্তা দিয়ে হেঁটে আসতে দেখা যাচ্ছে। ভিডিওতে প্রথমে একটা ছেলেকে একদম সঠিক একটা সমরসল্ট করতে দেখা যায়, এরপর মেয়েটিকে ডবল সমরসল্ট করে খুবই সুন্দর ভাবে ব্যালেন্স রক্ষার সাথে নিচে আসতে দেখা যাচ্ছে। এই দুই স্কুল পড়ুয়া শুধু যে সমরসল্ট দিতে ওস্তাদ তাই নয়, সেই সাথে সবচেয়ে অবাক করা বিষয় হল, তাদের কাঁধে স্কুলের ব্যাগ ছিল।  ভারী ব্যাগ থাকা সত্ত্বেও তাদের ব্যালেন্স-এ কোথাও কোনো রকম ঘাঁটতি দেখা যায় না।    

এবার দেখে নিন সেই ভিডিও: 

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও শেয়ার হতে খুব বেশি সময় লাগে নি। এই ভিডিও দুটি শেয়ার করার সময় ভারতের ক্রীড়া মন্ত্রণালয়কে এই দুটি বাচ্চার দিকে ধ্যান দেওয়ার আর্জিও করেছেন বহু মানুষ। তাদের মতে, এরা সঠিক প্রশিক্ষণ লাভ করলে অলিম্পিকে সারা পৃথিবীর সামনে ভারতের মাথা উঁচু করতে পারে।   

এই ভিডিও গুলি দেখে আমাদের একটাই কথা মনে হতে পারে, আমাদের দেশে ট্যালেন্টের কোনো অভাব নেই. শুধু প্রয়োজন সঠিক প্রশিক্ষণের।  

Click for more trending news