পশ্চিমবঙ্গে বিজেপি কর্মীর খুন: সিবিআই-এর তদন্ত খারিজ করে সুপ্রিম কোর্ট

পঞ্চায়েত নির্বাচনের কেয়কদিন বাদেই বিজেপির দুই কর্মীকে পর পর পশ্চিমবঙ্গের পুরুলিয়া জেলায় খুন করার অভিযোগ উঠেছে

পশ্চিমবঙ্গে বিজেপি কর্মীর খুন: সিবিআই-এর তদন্ত খারিজ করে সুপ্রিম কোর্ট
কলকাতা: পঞ্চায়েত নির্বাচনের কেয়কদিন বাদেই বিজেপির দুই কর্মীকে পর পর পশ্চিমবঙ্গের পুরুলিয়া জেলায় খুন করার অভিযোগ উঠেছে।এই মামলা সুপ্রিম কোর্টে দায়ের করা হয়েছিল, কিন্তু সুপ্রিম কোর্ট এই মামলায় সিবিআই-এর তদন্তের বিষয়টিকে খারিজ করে দেয়।

বিচারপতি এ কে গোয়েল ও অশোক ভূষণের একটি অবকাশকালীন বেঞ্চ এই আবেদনকারীকে কলকাতা হাইকোর্টের কাছে ত্রাণ তল্লাশি করার আবেদন জানায়।আবেদনকারীর পক্ষ থেকে নির্বাচিত উকিল গৌরভ ভাটিয়া বলেন যে, এটি একটি গুরুতর বিষয়, কারণ পুরুলিয়া জেলায় পঞ্চায়েত নির্বাচনের পর বিজেপি কর্মীদের হত্যার ঘটনা ঘটে।

গত 30 মে 18 বছর বয়সী ত্রিলোচন মাহাতো, পুরুলিয়া জেলার বালরামপুর গ্রামের বিজেপি কর্মীকে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল, তার পিঠের উপর একটি পোস্টার লাগানো ছিল, তাতে ব্যক্ত করা হয়, পঞ্চায়েত নির্বাচনের সময় বিজেপির হয়ে প্রচার করার জন্যই তাকে হত্যা করা হয়েছে।

এর কয়েক দিন বাদেই বিজেপি কর্মী দুলাল কুমারের দেহ প্রায় একইভাবে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, একই জেলায় একই রকম ভাবে জুন 2 তারিখে। এই হত্যাকাণ্ডের পর সিবিআই তদন্তের জন্য কুমারের পিতা মামলা দায়ের করে।

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)