বিশেষজ্ঞ ক্যাডার অফিসার (এসসিও) নিয়োগে আবেদনের সময়সীমা বাড়াল এসবিআই

SBI recruitment: স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া তাঁদের বিশেষজ্ঞ ক্যাডার অফিসার (এসসিও) নিয়োগের জন্য আবেদনের শেষ তারিখ বাড়িয়ে ৩০ সেপ্টেম্বর করল।

বিশেষজ্ঞ ক্যাডার অফিসার (এসসিও) নিয়োগে আবেদনের সময়সীমা বাড়াল এসবিআই

SBI jobs: বিশেষজ্ঞ ক্যাডার অফিসার (এসসিও) নিয়োগের সময়সীমা বাড়িয়ে দিল এসবিআই

নয়া দিল্লি:

স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া (SBI) নিয়মিতভাবে বিশেষজ্ঞ ক্যাডার অফিসার (এসসিও) নিয়োগের (SBI jobs) জন্য আবেদনের শেষ তারিখ বাড়াল। এই পদের জন্যে যোগ্য প্রার্থীরা ৩০ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত পরীক্ষায় বসার ব্যাপারে আবেদন করতে পারবেন। এর আগে, এই নিয়োগের (SBI recruitment) বিষয়ে আবেদনের শেষ তারিখ ছিল ২৫ সেপ্টেম্বর, ২০১৯। এসবিআই এই মাসের শুরুতেই বিশেষজ্ঞ ক্যাডার অফিসার (এসসিও) -এর ৪৭৭টি শূন্যপদে নিয়োগের ঘোষণা করেছিল।

কিছু পদের জন্য প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ, এই দুই পদ্ধতির মাধ্যমেই নিয়োগের জন্য বাছাই করা হবে এবং অন্যান্য পদে কেবল ইন্টারভিউয়ের মাধ্যমেই প্রার্থী বাছাই হবে।

ব্যাঙ্কের চাকরি চান? তাহলে এই তথ্য জানতেই হবে

পোস্ট কোডগুলির জন্য লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ, দুটোই নেওয়া হবে, লিখিত পরীক্ষায় ৭০% এবং ইন্টারভিউয়ের জন্য ৩০% নম্বর থাকবে। আর কিছু পদগুলির ক্ষেত্রে কেবল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বেছে নেওয়া হবে। ব্যাংক গঠিত একটি সংক্ষিপ্ত তালিকা কমিটি ইন্টারভিউয়ের জন্যে যোগ্য প্রার্থীদের বেছে নেবে।

অর্থ পুনরুদ্ধারের জন্য মালিয়ার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে চলেছে স্টেট ব্যাঙ্ক

বিভিন্ন পদে যোগ্যতার মানদণ্ড আলাদা এবং আগ্রহী প্রার্থীদের আবেদন করার আগে তাদের যোগ্যতা নির্ধারণের জন্য নিয়োগের বিজ্ঞাপনটি দেখে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। যোগ্য প্রার্থীরা স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার সরকারি নিয়োগ পোর্টালের মাধ্যমে নিয়োগের জন্য আবেদন করতে পারবেন।

আবেদন ফি এবং তথ্য চার্জ (ফেরতযোগ্য নয়) জেনারেল / ওবিসি / ইডব্লউএস প্রার্থীদের জন্য আবেদন করার ফি ৭৫০ টাকা এবং কেবলমাত্র এসসি / এসটি / পিডব্লিউডি পরীক্ষার্থীদের জন্য ১২৫ টাকা।

দেখুন মিমির সফর:

More News