কলকাতায় সারা! ঠাকুর দেখে, গ্রুপফি তুলে উপভোগ করলেন শহরের পুজো

অনেকে যখন মুম্বই তারকাদের পুজোর ছবি, সাজগোজ, হাসি-আনন্দ দেখতে ব্যস্ত তখন সারা ছুঁয়ে গেলেন তিলোত্তমাকে।

কলকাতায় সারা! ঠাকুর দেখে, গ্রুপফি তুলে উপভোগ করলেন শহরের পুজো

কলকাতার পুজো জমিয়ে উপভোগ সারার

কলকাতা:

এবছরের মতো পুজো (Durga Puja 2019) শেষ। সারা আলি খানের (Sara Ali Khan) পুজোর মজাও সারা। অনেকে যখন মুম্বই তারকাদের পুজোর ছবি, সাজগোজ, হাসি-আনন্দ দেখতে ব্যস্ত তখন সারা ছুঁয়ে গেলেন তিলোত্তমাকে। বলা ভালো, ঠাকুর দেখে, গ্রুপফি তুলে চেটেপুটে উপভোগ করলেন সিটি অফ দ্য জয়-এর (Sara Ali Khan) সেরা উৎসব।  ইনস্টায় সেই ছবি পোস্ট হতেই রইরই কাণ্ড। উৎসব উপলক্ষ্যে তিনি নিজেকে সাজিয়েছেন লালরঙা শাড়িতে। ক্যাপশন দিয়েছেন শাড়িতে সারা! দেখুন সেই পোস্ট:

Sara in Saari ????????????

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

আগুনে লাল শাড়িতে সারা আলি খান যেন নিজেই অগ্নিকন্যা। গতকালই মা অমৃতা সিংয়ের সঙ্গে তোলা একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যালে। ইনস্টা পোস্টে দেখা গেছে বিশাল ধোসার সামনে অমৃতা বসে। লজ্জায় মুখ ঢেকে। আর সারা সমানে মজা করে বলছেন, মা আজ কেন এত খাচ্ছেন! কে জানে? 

43da4bjg

কলকাতায় এসে সারা যেমন বনেদি পুজো দেখেছেন তেমনি বন্ধুদের সঙ্গে ঘুরে দেখেছেন সল্টলেকের থিমের প্রতিমা। তারপর গ্রুপফি তো আছেই। পরনের গোলাপি সালোয়ার যেন মিশে গিয়েছিল সারার দুধে আলতা গায়ের রঙের সঙ্গে। গোলাপি হাতভরা চুড়ি, খোলা চুলে সারা আলি খান যেন রূপে লক্ষ্মী গুণে সরস্বতী।

vqrfgmfo

সারাদিন ঘুরে ঠারুর দেখার পর রাতারাতিই তিনি ফিরে গেছেন মুম্বই। কলকাতা বিমানবন্দরে তাঁর সঙ্গে ছিলেন অমৃতা সি্ং, ভাই ইব্রাহিম আলি খান।

j22rpth8

এভাবেই কলকাতার পুজোয় ঠাকুর দেখে সারা যেন শহরবাসীর কাছে নতুন করে ছড়িয়ে দিয়ে গেলেন সম্প্রীতির বার্তা।

More News