তর্কাতর্কি চলাকালীন চলল গুলি, লুটিয়ে পড়লেন সপা নেতা ও তাঁর ছেলে, ক্যামেরাবন্দি গোটা ঘটনা

Uttar Pradesh: গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ, অভিযুক্তদের খুব তাড়াতাড়ি গ্রেফতার করা হবে বলেও আশ্বাস দেওয়া হয়েছে

তর্কাতর্কি চলাকালীন চলল গুলি, লুটিয়ে পড়লেন সপা নেতা ও তাঁর ছেলে, ক্যামেরাবন্দি গোটা ঘটনা

Lucknow: ক্যামেরার সামনেই দু'জনকে গুলি করে মেরে ফেলা হয়

হাইলাইটস

  • উত্তরপ্রদেশে ঘটলো ভয়াবহ ঘটনা
  • তর্কাতর্কি চলাকালীন সপা নেতা ও তাঁর ছেলেকে গুলি করে মারল ২ ব্যক্তি
  • ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ

এবার আর সাধারণ মানুষ নন, হিংসার শিকার হলেন খোদ রাজনৈতিক নেতাই। উত্তরপ্রদেশে (Uttar Pradesh) সমাজবাদী পার্টির (Samajwadi Party) এক নেতা এবং তাঁর ছেলেকে গুলি করে হত্যা করার এক ভয়াবহ ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে আতঙ্কে শিউরে উঠছেন সকলে। ওই ভয়াবহ ঘটনাটি (Lucknow) হয়েছে যোগী রাজ্যের সম্বল জেলায়। সেখানকার শামসোই গ্রামের যিনি গ্রামপ্রধান তাঁর স্বামীই এবার হিংসাত্মক পরিস্থিতির শিকার হলেন। মৃত ব্যক্তি বহুদিন ধরেই সমাজবাদী পার্টির সঙ্গে যুক্ত ছিলেন। শুধু সপা নেতা ছোটে লাল দিবাকরই নন, তাঁর সঙ্গে মারা যান গ্রাম প্রধানের ছেলে সুনীল দিবাকরও। 

জানা গেছে, ছোটে লাল দিবাকর এবং তাঁর ছেলে সুনীল মনরেগা তহবিল থেকে ওই গ্রামে নির্মিত একটি রাস্তার কাজ পরিদর্শন করতে গিয়েছিলেন। সেই সময়েই ওই গ্রামের বাসিন্দা অন্য দু'জনের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তাঁদের। যাঁদের সঙ্গে তাঁদের তর্ক বাঁধে ওই দুই ব্যক্তির মধ্যে একজন এলাকার মাস্তান বলেই পরিচিত। 

ওই দুই ব্যক্তি রীতিমতো ছোটেলাল ও তাঁর ছেলের উপর চড়াও হয়। তাঁদের অভিযোগ ছিল যে গ্রামের রাস্তাটি করার সময় তাঁদের নিজেদের জমির সীমানার ভিতর থেকেও কিছু জমি নিয়ে নেওয়া হয়েছে। এই নিয়ে দীর্ঘ সময় বাদানুবাদ হতে থাকে পঞ্চায়েত প্রধানের স্বামী তথা সপা নেতার সঙ্গে।

এরপরে সেই বিবাদ চরমে উঠলে ওই দুই ব্যক্তি হঠাৎই আক্রমণ করে তাঁদের। সপা নেতা ছোটে লাল দিবাকর ও তাঁর ছেলে সুনীলকে লক্ষ্য করে হাতের রাইফেল থেকে গুলি চালায় তাঁরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন পঞ্চায়েত প্রধানের স্বামী ও ছেলে। দু'জনেই ঘটনাস্থলেই মারা যান।

গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তদের খুব তাড়াতাড়ি গ্রেফতার করা হবে বলেও আশ্বাস দেওয়া হয়েছে।