বিগ বসে এক বিছানায় শুচ্ছে নানা সম্প্রদায়ের মানুষ! শো বন্ধের দাবি এই বিজেপি বিধায়কের

নন্দ কিশোরের মতে, অনুষ্ঠানটি দেশের সাংস্কৃতিক নীতিবিরোধী এবং অত্যন্ত আপত্তিকর অন্তরঙ্গ দৃশ্য এই শোয়ের একটি অংশ।"

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিগ বসে এক বিছানায় শুচ্ছে নানা সম্প্রদায়ের মানুষ! শো বন্ধের দাবি এই বিজেপি বিধায়কের

সলমান খানের সঞ্চালনায় এই শো ব্যাপক জনপ্রিয়


সলমান খানের (Salman Khan) রিয়ালিটি শোয়ে এক বিছানায় নানা সম্প্রদায়ের মানুষ শুচ্ছেন! এমন ‘অনাচার' রুখতে তাই ‘Bigg Boss' শো বন্ধ করার দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভড়েকরকে চিঠি লিখেছেন গাজিয়াবাদের বিজেপি বিধায়ক (BJP MLA Ghaziabad) নন্দ কিশোর গুজ্জর (Nand Kishore Gujjar)। তাঁর চিঠিতে বিজেপি বিধায়ক অভিযোগ করেছেন যে “Bigg Boss শো'টি অশ্লীলতা এবং নোংরামি প্রচার করছে এবং পরিবারের সঙ্গে বসে দেখার অযোগ্য। অনুষ্ঠানটি দেশের সাংস্কৃতিক নীতিবিরোধী এবং অত্যন্ত আপত্তিকর অন্তরঙ্গ দৃশ্য এই শোয়ের একটি অংশ। বিভিন্ন সম্প্রদায়ের দম্পতিরা এক বিছানায় শুচ্ছেন, এ মেনে নেওয়া যায় না।”

প্রাক্তন ‘পজেসিভ' প্রেমিক বাথরুমে তালাবন্ধ করে রেখে দিয়েছিল! বিস্ফোরক এই আইটেম গার্ল

তিনি আরও লিখেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একদিকে ভারতকে তার হারানো গৌরব ফিরে পাওয়ানোর চেষ্টা করছেন এবং অন্যদিকে এই জাতীয় শো দেশের সংস্কৃতিকে অবজ্ঞা করছে।" বিজেপির এই নেতা এ জাতীয় ঘটনার প্রতিরোধ করতে টেলিভিশনে প্রচারিত অনুষ্ঠানের সেন্সর চালুরও দাবি তুলেছেন। তাঁর কথায়, শিশু এবং অপ্রাপ্তবয়স্করা টেলিভিশনে এই শো দেখছে এবং এতে প্রাপ্তবয়স্কদের জন্য বিষয় রয়েছে যা তাঁদের মনে খারাপ প্রভাব ফেলছে। তাছাড়া শো'গুলি ইন্টারনেটেও পাওয়া যায়।

ব্রাহ্মণ মহাসভা তড়িঘড়ি এই রিয়ালিটি শোয়ের উপর নিষেধাজ্ঞা জারি চেয়েছে। মহাসভা গাজিয়াবাদ জেলা ম্যাজিস্ট্রেটকে এ বিষয়ে একটি স্মারকলিপিও জমা দিয়েছে। ইতিমধ্যেই উত্তর প্রদেশের নবনির্মাণ সেনার সভাপতি অমিত জানি ঘোষণা করেছেন যে, ‘বিগ বস' অনুষ্ঠান বন্ধ না হওয়া পর্যন্ত তিনি এক কণা খাদ্যশস্যও মুখে তুলবেন না।

Bigg Boss 13 Contestants Final List: ঘোষিত হল প্রতিযোগীদের নাম, দেখুন সম্পূর্ণ তালিকা

“অশ্লীলতা ছড়ানো এবং যুবসমাজকে বিভ্রান্ত করার চেষ্টা করে চলেছে বিগ বস শো'টি। সরকার যতক্ষণ না এই শো নিষিদ্ধ করার পদক্ষেপ গ্রহণ করছে ততক্ষণ পর্যন্ত আমি কেবল ফল এবং সবজি খেয়ে বেঁচে থাকব। জাতীয় টেলিভিশনে দেখানো হচ্ছে তরুণ দম্পতিরা এক বিছানায় শুচ্ছে! এটা গ্রহণযোগ্য নয় এবং আমি আরও আশ্চর্য যে আরএসএস আমাদের নীতি পুলিশ বলে দাবি করে। তাঁরাও বিষয়টি খেয়াল করেনি!” তিনি বলেন।

রিয়ালিটি শো বিগ বসের ১৩ তম মরশুম চলছে এখন। ব্যাপক জনপ্রিয় এই শো এবং তাবড় সেলিব্রিটিদেরও সাধারণ মানুষ করে তুলেছে বিগ বস।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................