This Article is From Jun 14, 2020

আইফায় অসাধারণ নাচলেন ক্যাটরিনা! দর্শকের আসনে বসে সলমন, তারপর...

রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড হিরো ছবির মুক্তির অপেক্ষায় সলমন খান। এই লকডাউন আবহে পাভেল ফার্ম হাউজের তিনটি মিউজিক ভিডিও শ্যুট করেছেন সলমন খান

আইফায় অসাধারণ নাচলেন ক্যাটরিনা! দর্শকের আসনে বসে সলমন, তারপর...

সলমন খান এবং ক্যাটরিনা কাইফ।

মুম্বই:

দু'জন নিজেদের ঘরেই গৃহবন্দি। তাও তাঁদের কীর্তি সোশাল মাধ্যমে বেশ ভাইরাল। এই দু'জন ক্যাটরিনা কাইফ আর সলমন খান। এখনও পুরোদমে শ্যুটিং শুরু করেনি বলিউড। তাই অবসরযাপনের একাধিক কর্মকাণ্ড ইনস্টাগ্রাম আর টুইটার শেয়ার করে চলেছেন বলিউড তারকার। সেই ট্রেন্ডে পিছিয়ে নেই ক্যাটরিনা কাইফ-সলমন খানও। সম্প্রতি ক্যাটরিনা কাইফের এক নাচের ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে উচ্ছ্বসিত সলমন খানকে (Salman Khan) চেয়ার ছেড়ে উঠে হাততালি দিতে দেখা গিয়েছে। ভাইজান ছাড়াও নেটদুনিয়া হাসি মুখে গ্রহণ করেছে সেই ভিডিও। পুরনো আইফা পুরস্কার (IIFA awards) বিতরণী অনুষ্ঠানের সেই ভিডিও  (Katrina Kaif dance video) পোস্ট করেছে ক্যাটরিনা ফ্যান ক্লাবস। শমক ডাভরের পরিচালনায় মঞ্চে ক্যাটরিনার নাচ শেষ হওয়ার পরেই দর্শক আসনের সঙ্গে প্রশংসায় পঞ্চমুখ সলমন খান। ভিডিওতে এমনটাই দেখা গিয়েছে।

দেখুন সেই পোস্ট:

রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড হিরো ছবির মুক্তির অপেক্ষায় সলমন খান। এই লকডাউন আবহে পানভেল ফার্ম হাউজের তিনটি মিউজিক ভিডিও শ্যুট করেছেন সলমন খান। সেই সময় ফার্মহাউজে পরিবার ছাড়াও ছিলেন বান্ধবী ইউরিয়া ভান্টুর আর জ্যাকলিন ফার্নান্ডেজ। পাশাপাশি চলতি বছরের শেষে সূর্যবংশী ছবিতে বহুদিন পর অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে ক্যাটরিনাকে।

.