This Article is From Dec 21, 2018

রেলওয়ে পরীক্ষার সংশোধিত ফলাফল পাওয়া যাবে শীঘ্রই

রেলওয়ে এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে ৬৪৩৭১ টি শূন্যপদ পূরণ করবে বলে জানা গিয়েছে।

রেলওয়ে পরীক্ষার সংশোধিত ফলাফল পাওয়া যাবে শীঘ্রই

'পিআরবি এএলপি রেজাল্ট ২০১৮': সংশোধিত রেজাল্ট শীঘ্রই, ঘোষণা রেলের

নিউ দিল্লি:

অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট ও টেকনিশিয়ান পোস্টের জন্য যে পরীক্ষা হয়েছিল তার ফলাফলের অপেক্ষায় রয়েছেন ৩৬ লক্ষ পরীক্ষার্থী। ভারতীয় রেলওয়ে রিক্রুটমেন্টের নোটিশ দেওয়ার পরে ১০ মাস পেরিয়েছে। কিন্তু নিয়োগের প্রয়োজনীয় তিনটি ধাপের মাত্র একটি পেরিয়েছে। দ্বিতীয় ধাপের জন্য মনোনীত পরীক্ষার্থীদের সিবিটি প্রকাশ হবে ২০ ডিসেম্বর ২০১৮ সা‌লে।— ৪ ডিসেম্বর এমনই জানিয়েছিল রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড।

RRB ALP Result: ৩৬ লক্ষ পরীক্ষার্থীর ফল প্রকাশ করল ভারতীয় রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড

Official Links For Railway Result

‘পিআরবি এএলপি রেজাল্ট' শব্দটি অক্টোবর থেকে চাকরি ও রেলের পরীক্ষা প্রবণতা বিষয়ে অনলাইন সার্চের একটি গুরুত্বপূর্ণ শব্দ হয়ে উঠেছে। প্রথম রেজাল্ট প্রকাশিত হয়েছিল নভেম্বরের ২ তারিখ। তবে প্রশ্নের মধ্যে ভুলভ্রান্তি রয়েছে এই যুক্তি দেখিয়ে সেটা পরে বাতিল করা হয়েছিল। প্রতিটি প্রশ্নপত্রের ভাষা অনুবাদের অংশ ফের খতিয়ে দেখা হচ্ছে। পরীক্ষা হয়েছিল ১৫টি আঞ্চলিক ভাষায় অগস্টের ৯ থেকে সেপ্টেম্বরের ৪ পর্যন্ত।

RRB ALP Candidates May Apply For Fee Refund From December 21

রেজাল্ট ঘোষণার পরে পরীক্ষার্থীকে পিআরবি-র অফিশিয়াল ওয়েবসাইটে ঢুকতে হবে রেজিস্ট্রেশনের মাধ্যমে। সেখানে তারা ফাইনাল উত্তরপত্র ও নিজের ভাষায় প্রশ্নপত্র পাবেন। প্রতিটি পরীক্ষার কাট অফ মার্কসের উল্লেখও থাকবে। তবে রেলওয়ে জানিয়েছে, পরিস্থিতির উপরে নির্ভর করে তারা রেজাল্ট ঘোষণায় কিছু পরিবতর্ন করতে পারেন।

RRB ALP Result 2018: 5 Mistakes To Avoid After Result Is Declared

রেলওয়ে এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে ৬৪৩৭১ টি শূন্যপদ পূরণ করবে বলে জানা গিয়েছে।

আরও খবর দেখুন এখানে

.