দেখে নিন কেমন হল মুকেশ আম্বানির মেয়ের বিয়ের কার্ড

ঈশা ও আনন্দের নামের প্রথম অক্ষর 'আইএ' নকশা করে বসানো একটি বাক্সে রয়েছে আমন্ত্রণপত্রটি। আমন্ত্রণ পত্রের প্রধান বাক্সটি খুললেই একটি ডায়েরি দেখা যাবে যার প্রথম পাতায় বিবাহের আমন্ত্রণ রয়েছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
দেখে নিন কেমন হল মুকেশ আম্বানির মেয়ের বিয়ের কার্ড

মে মাসে এনগেজমেন্ট হয় ঈশা ও আনন্দের


নিউ দিল্লি: 

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তির মেয়ের বিয়েতে যে সেরার থেকেও সেরা জাঁকজমক হবে সে কথা সকলেই জানেন। রাজকীয় এই বিয়ে উদযাপনের জন্য মুকেশ আম্বানি ও তাঁর পরিবার কোনও আড়ম্বরই বাদ রাখেননি। তাঁদের মেয়ে ঈশা আম্বানির ও আনন্দ পীরমালের বিয়ের কার্ডই তার প্রমাণ।

ঈশা ও আনন্দের নামের প্রথম অক্ষর 'আইএ' নকশা করে বসানো একটি বাক্সে রয়েছে আমন্ত্রণপত্রটি। আমন্ত্রণ পত্রের প্রধান বাক্সটি খুললেই একটি ডায়েরি দেখা যাবে যার প্রথম পাতায় বিবাহের আমন্ত্রণ রয়েছে। ডায়েরি চতুর্থ পাতায় ইশা এবং আনন্দর লেখা একটি চিঠি রয়েছে। অন্যান্য পৃষ্ঠাগুলিতে লেখা 'শুভ অভিনন্দন' এবং বিয়ের যাবতীয় অনুষ্ঠানগুলির সময় ও নির্ঘণ্ট।

আমন্ত্রণপত্রটিতে আরেকটি বাক্স রয়েছে, যাতে গোলাপী কাপড়ে সোনালী এম্ব্রয়ডারি করা। এই বাক্সটি খোলা হলে গায়ত্রী মন্ত্রের সুর শুনতে পারেন। এর মধ্যে আবার চারটি ছোট বাক্স রয়েছে।

মুকেশ এবং নিতা আম্বানি কিছুদিন আগেই ঘোষণা করেছিলেন যে ঈশা আম্বানি ও আনন্দ পিরামালের বিয়ের তারিখ 12 ডিসেম্বর। এই ঘোষণার কয়েকদিনের মধ্যেই বিয়ের আমন্ত্রণ পত্র প্রকাশ করা হয়।

ঈশা ও আনন্দের এনগেজমেন্ট হয় মে মাসে এবং মুম্বাইয়ের আম্বানিদের বাসভবনে প্রাক বিবাহ অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। গত মাসে, ইতালির লেক কোমোতে আম্বানি পরিবার তিন দিনের বিশাল এনগেজমেন্ট পার্টির আয়োজন করে। এতে বলিউডের বহু তারকা আমন্ত্রিত ছিলেন।

স্বাতী ও অজয় পিরামালের ছেলে আনন্দ পিরামাল ভারতের অন্যতম শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট সংস্থা পিরামাল রিয়ালিটির প্রতিষ্ঠাতা।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)


লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................