রাজনীতিতে নামছেন রবার্ট বঢ়রা, ফেসবুকে পোস্টে তেমনই ইঙ্গিত

ফেসবুকে রবার্ট বঢ়রা লেখেন, “দেশবাসীর পাশে দাঁড়াতে আমাকে রাজনীতিতে নামতে হবে না, কিন্তু যদি আমি নামি, বড় পার্থক্য থাকবে, তাহলে কেন নয়?মানুষ ঠিক করবেন”।

 Share
EMAIL
PRINT
COMMENTS
রাজনীতিতে নামছেন রবার্ট বঢ়রা, ফেসবুকে পোস্টে তেমনই ইঙ্গিত

আর্থিক তছরূপের মামলার তদন্তে স্ত্রী প্রিয়াঙ্কা গান্ধীর বঢ়রাকে পাশে পেয়েছেন রবার্ট বঢ়রা।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. “মানুষের জন্য বড় ভূমিকা” নিতে প্রস্তুত বলে জানান রবার্ট বঢ়রা
  2. গত মাসে সক্রিয় রাজনীতিতে পা রাখেন প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা
  3. আর্থিক তছরূপের মামলায় রবার্ট বঢ়রার বিরুদ্ধে তদন্ত চলছে

“মানুষের পাশে দাঁড়াতে বড় ভূমিকা” নিতে তৈরি, ফেসবুক পোস্টে তেমনই ইঙ্গিত প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রার স্বামী তথা ব্যবসায়ী রবার্ট বঢ়রা। স্ত্রী তথা ইউপিএ চেয়ারপার্সন সনিয়া গান্ধীর কন্যা তথা কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বোন প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা উত্তর প্রদেশের পূর্বাংশের কংগ্রেসের সাধারণ সম্পাদক দায়িত্ব নেওয়ার পর এই পোস্ট রবার্ট বঢ়রার। তাঁর নাম বিভিন্ন দূর্নীতি মামলায় জড়িয়ে থাকাকে হাতিয়ার করে লাগাতার কটাক্ষ করে চলেছে বিজেপি। সম্প্রতি আর্থিক তছরূপের মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জমি সংক্রান্ত অন্য মামলায় তাঁর নাম জড়িয়ে রয়েছে।

গোরক্ষপুর থেকে আনুষ্ঠানিক ভাবে ৭৫ হাজার কোটি টাকার কৃষক প্রকল্পের সূচনা করলেন মোদী, ১০টি তথ্য

তাঁর বিরুদ্ধে মামলগুলিকে রাজনৈতিক প্রতিহিংসা বলে দাবি করেছেন রবার্ট বঢ়রা, এতেই ইঙ্গিত মেলে রাজনীতিতে নামার উচ্চাকাঙ্খা ছিল তাঁর।বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করে নি কংগ্রেস এবং খারিজ করে দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা, বলেছেন, ভুল ব্যাখা করেছে মিডিয়া।

প্রিয়াঙ্কা গান্ধীর অনুরোধে কংগ্রেস নেতাকে বহিষ্কার করলেন রাহুল গান্ধী

আজ ফেসবুক পোস্টে রবার্ট বঢ়রা লেখেন, “বহু বছর এবং বহু মাস আমি দেশের বিভিন্ন জায়গায় প্রচার এবং কাজ করেছি, তবে সেটা বিশেষ করে উত্তরপ্রদেশে,এটা আমাকে মানুষের কিছু করার এবং পরিবর্তন আনাত তাগিদ তৈরি করে দিয়েছে যতটা আমার পক্ষে সম্ভব।তাঁদের জায়গায় যখন তাঁরা আমাকে যে ভালবাসা, যে স্নেহ দিয়েছেন, তাতে আমি কৃতজ্ঞ।বহু বছরের এই অভিজ্ঞতা এবং শিক্ষা নষ্ট হবে না, বরং সেটা আরও ভাল কাজে ব্যবহার হবে...একবার এই সমস্ত অভিযোগের নিষ্পত্তি হয়ে যাক, আমার মনে হয়, নিজেকে মানুষের জন্য কিছু করতে উৎসর্গ করা উচিত আমার”।

টুইটারে যোগ দিলেন প্রিয়াঙ্কা গান্ধী, ১২ ঘন্টার মধ্যেই ফলোয়ার সংখ্যা ছাড়াল ১ লক্ষ

পরে একটি অনুষ্ঠানে রবার্ট বঢ়রা বলেন, “ফেসবুকে রবার্ট বঢ়রা লেখেন, “দেশবাসীর পাশে দাঁড়াতে আমাকে রাজনীতিতে নামতে হবে না, কিন্তু যদি আমি নামি, বড় পার্থক্য থাকবে, তাহলে কেন নয়?মানুষ ঠিক করবেন”।

 রবার্ট বঢ়রার ঘোষণার কিছুক্ষণের মধ্যেই অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে বিজেপি লেখে,

ফেসবুক পোস্টে তাঁর বিরুদ্ধে চলা তদন্তের প্রসঙ্গও টানেন।সেখানে তিনি লেখেন, “একদশকেরও বেশী  সময় ধরে আমায় নিয়ে পড়ে রয়েছে বিভিন্ন সরকার, দেশের আসল সমস্যাকে এড়িয়ে যেতে আমার নাম ব্যবহার করা হচ্ছে।ধীরে ধীরে দেশের মানুষ বুঝতে পারছেন এই পদ্ধতিটা, এবং এই সমস্ত অভিযোগের কোনও সত্যতা নেই।মানুষ আমায় সম্মান করছেন, আমার সুন্দর ভবিষ্যতের জন্য শুভ কামনা জানাচ্ছেন”।

এসব চলতেই থাকবে, স্বামীকে ইডির জিজ্ঞাসাবাদ নিয়ে প্রতিক্রিয়া প্রিয়াঙ্কার

তদন্তকারীদের দাবি, নামে বেনামে লন্ডনে ৯ টি সম্পত্তি রয়েছে, যার মূল্য প্রায় ১২ মিলিয়ন পাউন্ড।তার মধ্যে রয়েছে তিনটি বাড়ি, বাকিগুলো ২০০৫ থেকে ২০১০ এর মধ্যে ইউপিএ সরকার ক্ষমতায় থাকাকালীন কেনা বিলাশবহুল ফ্ল্যাট।

দিল্লি এবং জয়পুরে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে রবার্ট বঢ়রাকে দীর্ঘ জেরার সময় স্বামীর পাশে থেকে তাঁকে পৌঁছে দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা।

নিজের উপস্থিতিকে তাঁর এবং স্বামীর নিন্দুকের প্রতি বার্তা বলে মন্তব্য করেছেন তিনি।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................