ঋষি কাপুর, অনিল কাপুর এবং বনি কাপুর একসঙ্গে কোথায় ধরা দিলেন?

বলিউড অভিনেতা ঋষি কাপুর(Rishi Kapoor) সোশ্যাল মিডিয়ায় ভীষণই অ্যাক্টিভ। যেকোনও বিষয়ে নির্দ্বিধায় সোশ্যাল সাইটে বক্তব্য রাখেন ঋষি কাপুর।

ঋষি কাপুর, অনিল কাপুর এবং বনি কাপুর একসঙ্গে কোথায় ধরা দিলেন?

ঋষি কাপুর, অনিল কাপুর এবং বনি কাপুর একসঙ্গে কোথায় ধরা দিলেন?

নয়াদিল্লি:

বলিউড অভিনেতা ঋষি কাপুর(Rishi Kapoor) সোশ্যাল মিডিয়ায় ভীষণই অ্যাক্টিভ। যেকোনও বিষয়ে নির্দ্বিধায় সোশ্যাল সাইটে বক্তব্য রাখেন ঋষি কাপুর। এবার তিনি একটি ছবি শেয়ার করেছেন নিজের টুইটার হ্যান্ডেলে । আর ছবি শেয়ারের সঙ্গে সঙ্গে প্রচুর প্রতিক্রিয়াও আসছে। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে একটি ঘটনাও তুলে ধরেছেন ঋষি। পুরনো এই ছবিটি শেয়ার করে সঙ্গে সঙ্গে ঋষি লিখেছেন , " এটি আসল কোকাকোলার(Coca Cola) বিজ্ঞাপন এর শুটিং এর ছবি।"

মসজিদ নয় দাতব্য হাসপাতাল হোক অযোধ্যার ৫ একরে: পরামর্শ জাভেদ আখতারের

ঋষি কাপুর ছবিটি শেয়ার করে লিখেছেন, "অরিজিনাল কোকাকোলা বিজ্ঞাপন। বনি কাপুর(Boney Kapoor) আদিত্য কাপুর(Aditya Kapoor) ঋষি কাপুর(Rishi Kapoor) টুটু শর্মা (Tutu Sharma)এবং মিষ্টি অনিল কাপুর(Anil Kapoor) ছবির সৌজন্যে খালেদ মোহাম্মদ।"ছবিটি শেয়ার করে ঋষি কাপুর এভাবেই বলেছেন এটি অরিজিনাল কোকাকোলার বিজ্ঞাপন।

রেকর্ড গড়ল জগা আর কালিয়ার জোড়া মাথা কেটে বাদ দেওয়া জটিল অস্ত্রোপচার

সোশ্যাল মিডিয়ায় ঋষি কাপুর ভীষনই অ্যাক্টিভ থাকেন এবং নানান মজাদার বিষয় শেয়ার করে সবার মনোরঞ্জন করেন। এবারও ঠিক সেরকমই করেছেন ঋষি কাপুর। ঋষি কাপুরের এই ছবিটি খুব ভাইরালও হয়েছে। এমনিতেই ঋষি কাপুর যখনই কোন টুইট করেন তা শিরোনামেই থাকে। কয়েকদিন আগেই শাহরুখ খানের জন্মদিনে একটি টুইট করেছিলেন ঋষি কাপুর ,বেশ ভাইরাল  হয়েছিলও তা।

রয়েছে বলিউডের আরও অনেক খবর

হাইলাইটস

  • ঋষি কাপুর শেয়ার করেছেন ছবিটি
  • কোকাকোলার বিজ্ঞাপন করার ছবি শেয়ার করেছেন তিনি
  • সঙ্গে দেখা যাচ্ছে অনিল কাপুর এবং বনি কাপুরকে
More News