দেশে ফেরা পাকিস্তানি নাগরিক জানালেন শাহরুখকে দেখতে আবার ভারতে আসবেন

দুই পাকিস্তানি নাগরিককে তাঁদের দেশে পাঠিয়ে দিল  ভারত। এঁদের মধ্যে আছেন বছর একুশের এক তরুণও। তিনি জানিয়েছেন শাহরুখ খানের সঙ্গে দেখা  করতেই এদেশে এসেছিলেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
দেশে ফেরা পাকিস্তানি নাগরিক জানালেন শাহরুখকে দেখতে আবার ভারতে আসবেন

ওয়াঘা সীমান্তের কাছে আত্তারিতে ধরা পড়েন আব্দুল্লা।


Amritsar: 

হাইলাইটস

  1. দুই পাকিস্তানি নাগরিককে তাঁদের দেশে পাঠিয়ে দিল ভারত
  2. এঁদের মধ্যে আছেন বছর একুশের এক তরুণও
  3. তিনি জানিয়েছেন শাহরুখ খানের সঙ্গে দেখা করতেই এদেশে এসেছিলেন

দুই পাকিস্তানি নাগরিককে তাঁদের দেশে পাঠিয়ে দিল  ভারত। এঁদের মধ্যে  আছেন বছর একুশের এক তরুণও। তিনি জানিয়েছেন শাহরুখ খানের সঙ্গে দেখা  করতেই এদেশে এসেছিলেন। এই দুজনের নাম আব্দুল্লা এবং মহম্মদ ইমরান কুরেশি । এঁদের মধ্যে ইমরান  ভোপালের জেলে এক দশক থাকার পর দেশে  ফিরলেন। আর শাহরুখের সঙ্গে  দেখা  করার কথা বলা আব্দুল্লা ধরা  পড়েছিলেন ২০১৭ সালে।  এই দু'জনকেই ওয়াঘা  সীমান্ত দিয়ে দেশে  ফিরিয়ে  দেওয়ার ব্যবস্থা করা হয়।  জরুরি ভিত্তিতে  যাত্রা  করতে প্রয়োজন এমন সার্টিফিকেটের ব্যবস্থা করে দেয় দিল্লিতে  অবস্থিত পাকিস্তানের দূতাবাস। ওয়াঘা  সীমান্তের কাছে  আত্তারিতে  ধরা পড়েন  আব্দুল্লা। আর চর বৃত্তির অভিযোগে ২০০৪ সালে গ্রেফতার হয়েছিলেন কুরেশি।

ঠাকরে'র ট্রেলারে বালঠাকরের ভূমিকায় অবিস্মরণীয় নওয়াজউদ্দিন সিদ্দিকি

g4cah99

বৈধ কাগজ পত্র ছাড়াই দীর্ঘ দিন এ দেশে থাকার পর গ্রেফতার হন  ইমরান।   

আবদুল্লার কাহিনী বেশ চিত্তাকর্ষক। ওয়াঘা সীমান্তে দুদেশের সেনা  জওয়ানদের বিটিং দ্য রিট্রিট দেখতে আসেন তিনি। আর সে সময়ই  জিরো লাইন পার করে চলে  আসেন  এ দেশে। ধরা  পড়ার পর  বিএসএফকে  তিনি জানান বলিউডের বাদশাকে  সামনে  থেকে  দেখা  তাঁর ছোট বেলার স্বপ্ন। আর সেটা পূরণ করতেই এদেশে এসেছেন। আর তিনি যে আবার আসবেন সে কথাও জানিয়েছেন আবদুল্লা।

বাবার গাড়ি, ১৩ লাখেরও বেশি নগদ দিয়ে গা ঢাকা দিল ১৮ বছরের ছেলে!

অন্যদিকে বৈধ কাগজপত্র ছাড়া  কলকাতায় আত্মীয়দের সঙ্গে  দেখা  করতে আসেন ইমরান। আর সেভাবেই কাটিয়ে ফেলেন চার চারটি বছর! শুধু তাই নয় ভুয়ো রেশন কার্ডও জোগাড় করে ফেলেছিলেন তিনি। ২০০৮ সালে তিনি পাসপোর্ট জোগাড় করতেই  ভোপাল যাচ্ছিলেন। সে সময়ই তাঁকে গ্রেফতার করা হয়।  শুরু হয় জেল-জীবন। তাঁর স্ত্রী ভারতীয়। তাঁর সঙ্গেই দেখা  করতে এসেছিলেন ইমরান। আধিকারিকদের থেকে  জানা গিয়েছে সমস্ত আইনি নিয়ম কানুন পালন করে পরিবারকে  দেশে  নিয়ে যাওয়ার কথা ভাবছেন সদস্য মুক্ত হওয়া ইমরান।              

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................