Viral Video: রেখার গলায় ৮০-র দশকের গান, দেখুন সেই ভাইরাল ভিডিও

সেকাল-একাল, কালজয়ী অভিনেত্রী হিসাবে যাদের নাম আপনাদের মনে সবার আগে উঠে আসে, তাদের মধ্যে রেখা (Rekha) অন্যতম

Viral Video: রেখার গলায় ৮০-র দশকের গান, দেখুন সেই ভাইরাল ভিডিও

Viral Video: রেখার (Rekha) গাওয়া গান

নিউ দিল্লি:

সেকাল-একাল, কালজয়ী অভিনেত্রী হিসাবে যাদের নাম আপনাদের মনে সবার আগে উঠে আসে, তাদের মধ্যে রেখা (Rekha) অন্যতম। আজও নিজের সৌন্দর্যের জন্য রেখা তার ভক্তদের মনে সমান ভাবে জায়গা করে রাখতে সক্ষম হয়েছেন। ৬৫ বছরের এই অভিনেত্রীর অভিনয়ের জবাব নেই, কিন্তু তার গানের গলা সম্পর্কে আপনাদের কোনো ধারণা আছে কী! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রেখার একটা ভিডিও খুবই ভাইরাল হয়ে উঠেছে। এই ভিডিওটি অনেক পুরানো, কিন্তু ভিডিও দেখলে আপনি বুঝবেন রেখা গানেও কতটা পারদর্শী ছিলেন।  ১৯৮৬ সালের এই ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় খবুই দ্রুত গতিতে ছড়িয়ে পড়ছে।  

'কোকা কোলা' খেয়ে নয়, গেয়ে আসর জমালেন নেহা!

এই ভিডিওতে রেখাকে (Rekha Singing Video) বিবিসি -তে ইন্টারভিউ দিতে দেখা যাচ্ছে।  সাক্ষাৎকার চলাকালীন তিনি গান গাইতে পারেন কিনা, জানতে চাওয়া হলে অভিনেত্রী নিজের আর একটি গুপ্ত প্রতিভা সকলের সামনে তুলে ধরেন। তিনি বুঝিয়ে দেন, তার গানের গলা কতটা মধুর। যদিও গানটি গাওয়ার সময় রেখা বলেন, ''আমি সুরে গাইছি নাকি বেসুরে জানিনা।''তবে রেখার গান শুনে অবাক হয়ে যান সাংবাদিক নিজেই।  এই ভিডিওতে তাকে 'মুঝে তুম নজর সে' (Mujhe Tum Nazar Se) গানটি গাইতে শোনা যাচ্ছে।  

TikTok Top 5: তুষার কাপুরের ছেলে যোগ ব্যায়াম শেখার সময় পিছন থেকে তৈমুর কী করল! দেখুন VIDEO

এই ভিডিওটি কোরিওগ্রাফার মেলভিন লুইস তার ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে ভিডিওটি।  এই ভিডিওর পর মেলভিনের ভক্তরাও তার প্রশংসা করতে পিছপা হননি। প্রসঙ্গত, ১০ অক্টোবর রেখা ৬৫ বছরের জন্মদিন পালন করেছেন। সিনেমা জগতের তারকাদের সাথে সাথে তার ভক্তরাও তাকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।  

..और भी हैं बॉलीवुड से जुड़ी ढेरों ख़बरें...

হাইলাইটস

  • Viral Video: রেখার গাওয়া গান
  • রেখার গলায় ৮০-র দশকের গান
  • সোশ্যাল মিডিয়ায় রেখার ভাইরাল ভিডিও
More News