দক্ষিণ আফ্রিকায় গ্রেফতার পলাতক গ্যাংস্টার রবি পুজারি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আদতে কর্নাটকের বাসিন্দা রবি পুজারিকে (Ravi Pujari) সোমবার সকালের মধ্যে বেঙ্গালুরুতে নিয়ে আসা হবে

দক্ষিণ আফ্রিকায় গ্রেফতার পলাতক গ্যাংস্টার রবি পুজারি

সেনেগালে বছর গ্রেফতার হলেও জামিনে ছাড়া পায় রবি পুজারি।

বেঙ্গালুরু:

পলাতক গ্যাংস্টার রবি পুজারিকে (Ravi Pujari)  দক্ষিণ আফ্রিকায় (South Africa) গ্রেফতার করা হয়েছে এবং তদন্তকারী দলের আধিকারিকরা তাকে ভারতে নিয়ে আসছেন, সেই দলে রয়েছে কর্নাটকের আইপিএস  আধিকারিকরাও, পুলিশ সূত্রে এমনটাই জানা গিয়েছে। তোলাবাজি, কর্নটক সহ  দেশের বিভিন্ন জায়গায় খুন  সহ একাধিক মামলায় অভিযুক্ত রবি পুজারি, গত ১৫ বছর ধরে পালিয়ে বেড়াচ্ছিল। তাকে গ্রেফতারের পর পশ্চিম আফ্রিকার সেনেগালে নিয়ে যাওয়া হয় এবং পরে তাকে হস্তান্তর করা হয়। সেনেগালে বছর গ্রেফতার হলেও জামিনে ছাড়া পায় রবি পুজারি।  তদন্তকারী দলের এক আধিকারিক সংবাদসংস্থা পিটিআইকে জানান, “আমরা তার সঙ্গে সেনেগাল থেকে আসছি। এখন প্যারিসে রয়েছি। এয়ার ফ্রান্সে আমরা ফিরছি এবং মধ্যরাতে পৌঁছাতে পারি”।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আদতে কর্নাটকের বাসিন্দা রবি পুজারিকে (Ravi Pujari) সোমবার সকালের মধ্যে বেঙ্গালুরুতে নিয়ে আসা হবে।

সূত্র মারফৎ জানা গিয়েছে, তদন্তে যোগ দিতে পারে, এনআইএ, সিবিআই, এবং র,

পুলিশ সূত্রে জানা গিয়েছে, খুন, তোলাবাজি সহ মোট ২০০ টি অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে, গত বছরের জানুয়ারিতে সেনেগাল প্রশাসনের হাতে ধরা পড়ে।  

সেই সময় তাকে হাতে পাওয়ার চেষ্টা করে ভারত, যদিও তাকে জামিন দেয় স্থানীয় আদালত, এবং দক্ষিণ আফ্রিকা চলে যায় রবি পুজারি।

রবিবার সূত্র জানিয়েছে, দক্ষিণ আফ্রিকা ও সেনেগাল পুলিশের যৌথ অভিযানে একটি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

সূত্র মারফৎ আরও জানা গিয়েছে, তাকে সেনেগালে নিয়ে যাওয়ার পর, হস্তান্তরের প্রক্রিয়া সম্পন্ন করেন ভারতের তদন্তকারী আধিকারিকরা।

প্রথমদিকে, গ্যাংস্টার ছোটা রাজনের সঙ্গে কাজ করত রবি পুজারি, পরে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের হয়েও কাজ করেছে  সে।

Listen to the latest songs, only on JioSaavn.com