This Article is From Feb 11, 2020

ইনস্টাগ্রামেও সফল Ratan Tata, 'ছোটু'র ভক্ত ১ মিলিয়ন!

‘ছোটু' নামেই খুশি টাটা সন্সের চেয়ারম্যান রতন টাটা। নেটিজেনরা তাঁকে এই নামে ডাকতেই ইনস্টাগ্রামে তিনি নিজের খুশির কথা উল্লেখ করেন।

ইনস্টাগ্রামেও সফল Ratan Tata, 'ছোটু'র ভক্ত ১ মিলিয়ন!

আদরের ডাকে উজ্জ্বল রতন

‘ছোটু' নামেই খুশি টাটা সন্সের চেয়ারম্যান রতন টাটা। নেটিজেনরা তাঁকে এই নামে ডাকতেই ইনস্টাগ্রামে তিনি নিজের খুশির কথা উল্লেখ করেন। জানান, এই নাম পেয়ে তিনি খুবই খুশি। প্রসঙ্গত, জনজীবন থেকে দীর্ঘ অনুপস্থিতির পরে মিঃ টাটা ৮২ বছর বয়সে গত অক্টোবরে ইনস্টাগ্রামে যোগ দেন। মঙ্গলবার, সোশ্যালের এই বিভাগে অনুরাগীর সংখ্যা ছুঁয়েছে এক মিলিয়ন। তারপরেই তাঁকে এর মহিলা এই বিশেষ নাম দেন।

দেখুন, ভয়ঙ্কর বজ্রপাত যাত্রীবাহী বিমানে, তারপর....

নিজের সেই খুশি সোশ্যালে ভাগ করে নিয়েছেন, "বিশ্ব জুড়ে ছড়িয়ে থাকা এই সামাজিক পরিবারের একজন আমি। অপনারা আমাকে সাদরে বরণ করেছেন। আমি খুশি। সবাইকে ধন্যবাদ।" রতন টাটার এই পোস্ট ইনস্টাগ্রাম লাইক পেয়েছে ৩.৭ লক্ষ। 

তবে অনেকেই এরকম নাম দেওয়ার ফলে বিরূপ প্রতিক্রিয়াও ব্যক্ত করেন। এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লেখেন, মন্তব্যটি অত্যন্ত "অসম্মানজনক" এবং "লজ্জাজনক"।  প্রত্যেকেরই সম্মান রয়েছে। প্রত্যেককে তাঁর প্রাপ্য সম্মান দেওয়া অবশ্যই উচিত। যদিও রতন টাটা স্বয়ং বলেন, তিনি এই বিশেষ নামে একটুও আহত বা অপমানিত হননি। বরং, মজা পেয়েছেন। ভালো লেগেছে সবার আন্তরিকতায়। এই বয়সেও তিনি সবার ছোটু।

'বড় জয়ের পথে'.... টুইটে ঝড় তুলেছে 'Mini Mufflerman'

টাটা সন্সের কর্ণধার আরও জানান, "আমাদের প্রত্যেকের মধ্যে একজন করে শিশু লুকিয়ে রয়েছে। দয়া করে এই মহিলার সঙ্গে সম্মানজনক আচরণ করুন।" লেখার শেষে তিনি একটি স্মাইলিও দেন। 

2us8gkqg

রতন টাটার ইনস্টাগ্রামের স্ক্রিনশট

তাঁর মন্তব্য ইতিমধ্যেই লাইক পেয়েছে ৪ হাজার। দেখতে দেখতে তা ছড়িয়েছে সোশ্যালে। 

"আপনাপ তুলনা শুধুই আপনি।" একজন মন্তব্যে লেখেন। আরেকজন বলেন, "অসাধারণ মানুষ আপনি।"

Click for more trending news