বিমানবন্দরে ভক্তদের সঙ্গে সেলফি তুলতে গিয়ে কী করলেন রাণু মন্ডল?

TikTok Viral Video: টিক টকে প্রত্যেক দিনের মতো আজকেও বেশকিছু ভিডিও ভাইরাল হয়েছে, যেগুলি পছন্দ করছেন সবাই

বিমানবন্দরে ভক্তদের সঙ্গে সেলফি তুলতে গিয়ে কী করলেন রাণু মন্ডল?

TikTok Viral Video: বিমান বন্দরে ভক্তদের সাথে সেলফি তুলতে গিয়ে কী করলেন রাণু?

নয়াদিল্লি:

Tik Tok : টিক টকে প্রত্যেক দিনের মতো আজকেও বেশকিছু ভিডিও ভাইরাল হয়েছে, যেগুলি পছন্দ করছেন সবাই। ইন্টারনেট সেনসেশন রাণু মন্ডলের যেসব ভিডিও ইন্টারনেটে আসে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। কিন্তু রাণুর বেশকিছু ভিডিও রয়েছে টিক টকে।রাণু মন্ডলের একটি ভিডিও ভাইরাল হচ্ছে যে ভিডিওটি একজন ফ্যান টিক টকে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে রাণু মন্ডল এয়ারপোর্টে ফ্লাইট এর জন্য অপেক্ষা করছেন। তখনই একজন ফ্যান সেলফি তোলার জন্য সেখানে পৌঁছে যান। কিন্তু রাণুর মনোযোগ অন্যদিকে ছিল অন্যদিকে। টিক টকে এই ভিডিওটির ৯ লাখেরও বেশি লাইক রয়েছে। এছাড়াও খুব তাড়াতাড়ি সহজ পদ্ধতিতে রুমালি রুটি বানানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে টিকটকে ।  টিকটক থেকে আপনাদের জন্য ৫ টি সবথেকে মজাদার ভিডিও আমরা নিয়ে এসেছি দেখুন আজকের টিক টক Top 5  ভিডিও :

টিকটক Top  5 ভাইরাল ভিডিও

১. বিমানবন্দরে ভক্তদের সঙ্গে সেলফি তুললেন রাণু মন্ডল:

টিকটকের রানু মন্ডলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওটি একজন ফ্যান টিক টকে  পোস্ট করেছেন রানু মন্ডল। এয়ারপোর্টে রানু দাঁড়িয়ে আছেন আর দেখা যাচ্ছে হঠাৎ একজন ফ্যান সেলফি তোলার জন্য এগিয়ে আসেন।
 

২. এইভাবে অসাধারণ রুমালি রুটি বানালেন এই মেয়েটি :

রুমালি রুটি খেতে তো ভীষণই ভালো লাগে। কিন্তু রুমালি রুটি তৈরি করা বেশ মুশকিল। এই ভিডিওতে এই মহিলা রুমালি রুটি বানানো শেখাচ্ছেন দেখুন।

৩. ছেলেটি এইভাবে পুলিশের সঙ্গে এই ভাবে করলেন মজা :

মজা আর পুলিশের সঙ্গে!  ভাবতেই ভয় লাগে! কিন্তু এই ছেলেটি পুলিশ অফিসারের সঙ্গে এইভাবে মজা করলেন, যা দেখে আপনিও হাসতে হাসতে লুটোপুটি দেবে

৪. কী সহজ পদ্ধতিতে ৯ এর নামতা লিখলেন এই ছেলেটি দেখুন :

৯ এর নামতা মনে রাখতে যাদের বেশ কষ্ট করতে হয়। তাদের এই ভিডিওটি অবশ্যই দেখা উচিত। দেখুন কী মজাদার উপায়ে এই ছেলেটি ৯ এর নামতা দুমিনিটের মধ্যেই লিখে ফেললেন।

৫. টিকটক জুড়ে হিমাংশি খুরানা :

পঞ্জাবি অভিনেত্রী হিমাংশি খুরানা বিগ বস ১৩ র দৌলতে সবসময় শিরোনামে থাকছেন হিমাংশি। তার টিক টিক ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে।

More News