This Article is From May 31, 2019

চাপ মুক্ত হতে বিরোধীদের ১০-১৫ বছর কপালভাতি করার পরামর্শ দিলেন রামদেব

দ্বিতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে শপথ (Swearing In Ceremony) নিয়েছেন নরেন্দ্র মোদী (Narendra Modi)

চাপ মুক্ত হতে  বিরোধীদের  ১০-১৫ বছর কপালভাতি করার পরামর্শ দিলেন রামদেব

বিরোধীদের কপালভাতি অভ্যাসের পরামর্শ দিলেন রামদেব

নিউ দিল্লি:

দ্বিতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে শপথ (Swearing In Ceremony) নিয়েছেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। রাষ্ট্রপতি  ভবনে   বৃহস্পতিবার মহাসমারোহে হয়েছে শপথ গ্রহণ অনুষ্ঠান। সেই অনুষ্ঠান শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই বিরোধীদের কটাক্ষ করলেন যোগগুরু রামদেব (Ramdev) । তাঁকে বলতে শোনা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশ আর্থিক এবং সাংস্কৃতিক প্রতিবন্ধকতা থেকে মুক্তি পেয়ে স্বাধীনতা লাভ করবে। আজ যারা যারা শপথ নিলেন তাঁদের মধ্যে রয়েছেন অমিত শাহ, পীযূষ গোয়েল থেকে শুরু করে  নীতিন গডকরির মতো মানুষ। আমি আশা করি  কঠোর পরিশ্রম করে তারা সকলেই মানুষের চাহিদা পূরণ করতে পারবেন।  সংবাদ সংস্থাকে এএনআইকে রামদেব আরও বলেন আমি বিশ্বাস করি চাপ কাটাতে আগামী ১০ থেকে ১৫ বছর বিরোধীদের কপালভাতি করা উচিত। অনুলোম- বিলোমও করতে হবে তাঁদের। তাহলেই তারা চাপ মুক্ত হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী হচ্ছেন বিজেপি সভাপতি অমিত শাহ, প্রতিরক্ষায় রাজনাথ, নারী ও শিশু কল্যাণে স্মৃতি

রামদেব যখন এমন কটাক্ষ করছেন তার কিছুক্ষণ আগে ৫৮ জন মন্ত্রী শপথ নিয়েছেন। তার মধ্যে ক্যাবিনেট মন্ত্রী ছাড়াও রাষ্ট্রমন্ত্রীও আছেন। পশ্চিমবঙ্গ থেকে দুজন রাষ্ট্র মন্ত্রী হয়েছেন। গত মন্ত্রিসভার সদস্য বাবুল সুপ্রিয় এবারও থেকে গিয়েছেন মোদির মন্ত্রিসভায়। পাশাপাশি রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরীও জায়গা পেয়েছেন মন্ত্রিসভায়।

মন্ত্রিসভায় নেই রাজ্যবর্ধন রাঠৌর, টুইটারে জানালেন ধন্যবাদ

এদিকে আজ সন্ধ্যায় প্রথমবার বৈঠকে বসতে চলেছে নতুন ক্যাবিনেট। কে কোন দপ্তর পাচ্ছেন তা এখনও স্পষ্ট নয়, এবার মোদী মন্ত্রিসভায় যোগ দিয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহ। আর মন্ত্রিসভা থেকে বাদ পড়েছেন অরুণ জেটলি থেকে শুরু করে সুষমা স্বরাজের মতো প্রবীণ বিজেপি নেতা নেত্রীরা। দলীয় সূত্রে বলা হচ্ছে শারীরিক অসুস্থতার কারণেই দায়িত্ব নিতে চাননি প্রবীণ নেতারা। তবে গত মন্ত্রিসভার সদস্য রাজনাথ সিং, নির্মলা সীতারামণ, পীযূষ গোয়েল এবারও মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন। মনে করা হচ্ছে তাঁদের গুরু দায়িত্ব দিতে চলেছেন মোদী।

.