#কুম্ভকর্ণ! টুইটারে ভাইরাল রামায়ণে মৃত্যুর আগে রাবণকে বলা কুম্ভকর্ণের বার্তা!

Ramayana 13th April Episode: টুইটারে হঠাৎই ভাইরাল হয়ে যায় #Kumbhkaran! টুইটারে ট্রেন্ডিং তালিকায় উঠে আসে রামায়ণের এই চরিত্র! কিছু টুইটারেত্তি আবার নিজেদের তুলনাও করেছেন কুম্ভকর্ণের সঙ্গে।

#কুম্ভকর্ণ! টুইটারে ভাইরাল রামায়ণে মৃত্যুর আগে রাবণকে বলা কুম্ভকর্ণের বার্তা!

রামের হাতে মৃত্যুর আগে দাদা রাবণকে কুম্ভকর্ণ যা বলেছিলেন তা মানুষের বেশ পছন্দ হয়েছে

রামায়ণের পুনঃসম্প্রচার শুরু হয়েছে টেলিভিশনের পর্দায়। আর এরই মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে ১৩ এপ্রিলের পর্ব! রামায়ণের (Ramayana) যুদ্ধে রামের হাতে প্রাণ যায় কুম্ভকর্ণের। তিরে তিরে বিদ্ধ করে লঙ্কাপতি রাবণরাজার ছোট ভাই কুম্ভকর্ণের দুই হাত এবং মাথা দেহ থেকে বিচ্ছন্ন করে দেন। আর তারপরেই বানর সেনাদের উল্লাস! বধের পরেই টুইটারে হঠাৎই ভাইরাল হয়ে যায় #Kumbhkaran! টুইটারে ট্রেন্ডিং তালিকায় উঠে আসে রামায়ণের এই চরিত্র! কিছু টুইটারেত্তি আবার নিজেদের তুলনাও করেছেন কুম্ভকর্ণের সঙ্গে।

কুম্ভকর্ণের কথা ভারী মনে ধরেছে মানুষের। রামের হাতে মৃত্যুর আগে দাদা রাবণকে কুম্ভকর্ণ যা বলেছিলেন তা মানুষের বেশ পছন্দ হয়েছে। সীতাকে হরণ করার জন্য রাবণকে তার পূর্বসূরিরা যে শাপ দিয়েছিলেন সে কথা অগ্রজকে স্মরণ করিয়ে দেন কুম্ভকর্ণ। কুম্ভকর্ণ রাবণকে তাঁর ধর্মনীতির কথাও স্মরণ করিয়ে দেন। এই বিষয়টি বেশ পছন্দ হয়েছে মানুষদের। কুম্ভকর্ণ জানতেন তাঁর মৃত্যু হবে, তাও রাবণের জন্যই তিনি যুদ্ধক্ষেত্রে রামের সঙ্গে লড়াই করতে যান। টুইটারে মানুষজন কুম্ভকর্ণের প্রশংসায় নানা মন্তব্যও করেছেন।

লকডাউনের সময় মানুষজন নিজের তুলনা করছেন কুম্ভকর্ণের সঙ্গে। সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে মজাদার মিম আর জোকসের ছড়াছড়ি এখন। টুইটারেও মিমের বন্যা, দেখে নিন এক ঝলকে।

Click for more trending news