Raksha Bandhan 2019: "আমার সেরা ভাই": রাহুলকে এভাবেই সম্বোধন প্রিয়াঙ্কার

বৃহস্পতিবার ছিল রাখিবন্ধন। পরের দিনই ছোটবেলার ছবি পোস্ট করে সবার মন জয় করে নিলেন প্রিয়াঙ্কা গান্ধি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Raksha Bandhan 2019:

Raksha Bandhan 2019: বোনের গাল ছুঁয়ে আদর ভাইয়ের


নয়া দিল্লি: 

বৃহস্পতিবার ছিল রাখিবন্ধন (Raksha Bandhan)। পরের দিনই ছোটবেলার ছবি পোস্ট করে সবার মন জয় করে নিলেন প্রিয়াঙ্কা গান্ধি (Priyanka Gandhi)। দাদা রাহুল গান্ধির (Rahul Gandhi) সঙ্গে তোলা পুরনো একটা ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, বোনের গালে হাত ছুঁইয়ে আদর করছেন রাহুল। এই ছবি যেমন পিছিনে ফিরিয়ে নিয়ে গেছে রাহুল-প্রিয়াঙ্কাকে। স্মৃতির ভারে ভারাত্রান্ত নেটিজেনরাও।  এখানেই শেষ নয়। ক্যাপশনে লিখেছেন পৃথিবীরে সেরা ভাই ( "best brother in the world")। সবাই জানেন, বিয়ের পরেও ভাই-বোনের ভালোবাসায় টান ধরেনি একটুও। 

Raksha Bandhan 2019: স্বাধীনতা আর সম্প্রীতি ছড়িয়ে পড়ুক রাখিবন্ধন উৎযাপনে

টুইটারে ছবি পোস্টের পাশাপাশি প্রিয়াঙ্কা রাহুলকে সম্বধোন করে লেখেন, আমাদের দিনগুলো খুব বদলে যায়নি। তাই না?

.দেখুন, প্রিয়াঙ্কার সেই টুইট

একটি ছবিতে রাহুল বোনের গালে হাত দিয়ে আদর করে ভোলাচ্ছেন। অন্য ছবিতে তিনি বোনের ওপর অভিমানে ঠোঁট ফোলাচ্ছেন। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করা।  

গত এপ্রিলেই রাহুলের পোস্ট করা একটি ভিডিও সবার নজর কেড়েছিল। সেখানে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর দেখা হওয়ার মুহূর্ত ভিডিও করে মজা করেছেন ক্যাপশনে, "তোমার সঙ্গে দেখা হয়ে ভালো লাগল প্রিয়াঙ্কা। আমরা দু-জনেই উত্তরপ্রদেশ যাচ্ছি। তবে আলাদা জনসভায়।"

রাহুল আরও লেখেন, "আমি প্লেনে লম্বা সফর সেরে এবার হেলিকপ্টারে উঠব। আর প্রিয়াঙ্কা হেলিকপ্টারে ছোট্ট সফর সেরে এবার বিমানে লম্বা সফরে পাড়ি দিচ্ছে। দাদর কীর্তি দেখে হেসে ফেলে প্রিয়াঙ্কা বলেন, পুরোটাই মজা করে বলছেন রাহুল। 

'শুধু পুরুষ কেন! মেয়েরাও পারে বোনকে রক্ষা করতে...' রাখীর দিনে বার্তা কাজলের

সঙ্গে সঙ্গে রাহুল বলেন, কিন্তু বোনকে আমি খুব ভালোবাসি। এর আগেও প্রিয়াঙ্ককে সবচেয়ে ভালো বন্ধু বলে সম্বোধন করেছিলেন তিনি। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................