''৩০০ টি মোবাইল কি তাহলে গাছেরা ব্যবহার করছিল?'' বালাকোট এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুললেন রাজনাথ সিংহ

Balakot air strike: বায়ুসেনাদের এই হামলা নিয়ে বিরোধীরা যে সমস্ত মন্তব্য করছে, তার জবাবে তিনি এই বিষয় নিয়ে রাজনীতি না করার অনুরোধ জানিয়েছেন

 Share
EMAIL
PRINT
COMMENTS
''৩০০ টি মোবাইল কি তাহলে গাছেরা ব্যবহার করছিল?'' বালাকোট এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুললেন রাজনাথ সিংহ

আসামের ধূবরিতে বিএসএফের নজরদারি ব্যবস্থা উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং


ধূবরি (অসম): 

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিংহ (Rajnath Singh) পিওকে-র বালাকোটে ভারতীয় বায়ুসেনার (Indian Air Force) যে হামলা চালিয়েছিল, তাতে কতজন মারা গেছে সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে একটা বড়োসড়ো বয়ান দিয়েছেন। এই হামলায় কতজন জঙ্গি মারা গেছে, তার উত্তর দিতে গিয়ে তিনি মঙ্গলবার বলেছেন, বালাকোট-এ জইশ-এ-মহম্মদের প্রশিক্ষণ শিবিরে ভারতীয় বায়ুসেনার যে হামলা করেছিল তাতে কতজন জঙ্গি মারা গেছে, তার সংখ্যা এটি শীঘ্রই সকলে জানতে পারেব। তিনি (Rajnath Singh) জোরের সাথে বলেছেন, জাতীয় প্রযুক্তি গবেষণা প্রতিষ্ঠান জানিয়েছে যে, ভারতীয় বায়ুসেনা (Indian Air Force) সেখানে হামলা করার আগে এই অঞ্চলে প্রায় ৩০০ টি মোবাইল সক্রিয় ছিল।  বায়ুসেনাদের এই হামলা নিয়ে বিরোধীরা যে সমস্ত মন্তব্য করছে, তার জবাবে তিনি এই বিষয় নিয়ে রাজনীতি না করার অনুরোধ জানিয়েছেন। তিনি বলেছেন যে, কংগ্রেস যদি মৃত জঙ্গির সংখ্যা কত তা জানতে এতটা উদগ্রীব হয়, তাহলে তারা পাকিস্তানে গিয়ে কতগুলি সব আছে তা গুনা আসুক।   

বিএসএফ-এর একটি সীমা পরিকল্পনার উদ্ঘাটন করে তিনি দেশের জনতাদের উদ্দ্যেশ্যে বলেছেন যে, বিভিন্ন দলের নেতারা বায়ুসেনাদের এই হামলায় কতজন জঙ্গি মারা গেছে তা নিয়ে বারংবার প্রশ্ন তুলছে।  আজ নয় তো কাল সবাই তা জানতে পারবে। পাকিস্তান ও তার নেতাদের মন জানে, কতজন মারা গেছে। বিরোধীরা বারংবার জানতে চাইছে কতজন মারা গেছে, কতজন মারা গেছে ? এই বিষয়ে একটাই কথা বলতে পারি, এনটিআরও জানাচ্ছে যে, বালাকোট-এ হামলার আগে সেই খানে ৩০০ টি মোবাইল সক্রিয় ছিল।  

এই মোবাইল গুলি কি গাছেরা ব্যবহার করছিল? বিরোধীরা কি এখন এনটিআরও-এর বক্তব্য নিয়েও প্রশ্ন তুলবে? শুধুমাত্র সরকার গঠন করার জন্য রাজনীতি করা উচিত না বরং দেশ গড়ার জন্য তা করা উচিত। যদি কংগ্রেস মনে করে যে, কতজন মারা গেছে আমাদের মন্ত্রীরা তা জানাতে বাধ্য তাহলে আমি বলব কংগ্রেসের পাকিস্তানে যাওয়া উচিত। সেখানকার লোকেদের জিজ্ঞাসা করুন, আমাদের বায়ুসেনা কতজনকে মেরেছে। কিছুদিন আগে বিজেপির সভাপতি অমিত শাহ বলেছিলেন যে, এই ঘটনায় ভারতীয় বায়ু সেনা ২৫০ জন জঙ্গিকে মারতে সক্ষম হয়েছে।

পিটিআই থেকে প্রাপ্ত তথ্য অনুসারে। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................