সাফারি করতে গিয়ে ঘন অরণ্যে বাঘের তাড়া পর্যটকদের! প্রাণ হাতে চলে আসা রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল

রাজস্থানের কিছু পর্যটকদের সম্প্রতি এমনই ভয়ানক অভিজ্ঞতা হয়েছে। হঠাৎ করেই একটি বাঘ পর্যটকদের জিপের পিছনে তাড়া করতে শুরু করে।

সাফারি করতে গিয়ে ঘন অরণ্যে বাঘের তাড়া পর্যটকদের! প্রাণ হাতে চলে আসা রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল

রণথম্ভোরে পর্যটকদের গাড়িকে ধাওয়া করেছে বাঘ (প্রতীকী)

ঘন অরণ্যে সাফারি করার সময় বাঘের দেখা পাওয়া যে খানিক ঈশ্বর দর্শনেরই মতো মূল্যবান তা পর্যটক মাত্রই জানেন। বনে সাফারি করতে গিয়ে বাঘের সন্ধান পাওয়া বেশ কঠিনই, তবে কপাল ভালো হলে সময় সুযোগ অনুযায়ী পর্যটকদের জন্য জীবনের অন্যতম স্মরণীয় অভিজ্ঞতা হয়ে যেতে পারে বাঘদর্শন। কিন্তু দর্শনের বদলে যদি ঘন জঙ্গলে তাড়া করে বাঘ! রাজস্থানের কিছু পর্যটকদের সম্প্রতি এমনই ভয়ানক অভিজ্ঞতা হয়েছে। হঠাৎ করেই একটি বাঘ পর্যটকদের জিপের পিছনে তাড়া করতে শুরু করে। রবিবার সওয়াই মাধোপুরের (Sawai Madhopur) রণথম্ভোর জাতীয় উদ্যানে (Ranthambore National Park) এই ঘটনাটি ঘটেছে। বাঘের পর্যটকদের ধাওয়া করার একটি ভয়ানক ভিডিও অনলাইনে ব্যাপক ভাইরালও হয়েছে।

আরও পড়ুনঃ লাফাতে গিয়ে নদীর ধারে পাথরের খাঁজে আটকে মৃত্যু বাঘের! উদ্ধারে ব্যর্থ বনবিভাগ

১৯ সেকেন্ডের ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে বাঘটি পর্যটকদের জিপের পিছনে তাড়া করছে। গাড়ির ঠিক পাশ দিয়েই তীব্র গতিতে দৌড়াচ্ছে বাঘটি। চালক জোরে গাড়ি চালিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে বাঘও ধাওয়া করার গতি বাড়াচ্ছে পাল্লা দিয়ে। যদিও গাড়ির গতির কাছে শেষ পর্যন্ত হেরেই গেল বাঘ বাবাজি!

ভিডিওটি সংবাদ সংস্থা এএনআই টুইটারে শেয়ার করে, সেখানে ভয় পেয়ে, অবাক হয়ে বহু মানুষ মন্তব্য করেছেন।

আরও পড়ুনঃ Viral Video: ৩ শাবকসহ নদীর ধারে ব্যাঘ্র পরিবারের তেষ্টা মেটানোর ভিডিও ভাইরাল!

বাঘের তাড়া করার ভিডিওটি দেখুন:

সোমবার মাইক্রোব্লগিং ওয়েবসাইটে শেয়ার হওয়ার পর থেকে ভিডিওটি প্রায় ১৪,০০০ বার দেখেছেন সাধারণ মানুষ। টুইটারেত্তিরা কীভাবে ভিডিওটিতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন দেখুন:

গত মাসে মহারাষ্ট্রের তাডোবা-আন্ধেরি টাইগার রিজার্ভে পর্যটকদের গাড়ির পিছনে একটি বাঘের তাড়া করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ঘটনার পরে বন বিভাগের আধিকারিকরা গাড়ি চালক এবং পর্যটকদের গাইডকে বনভূমি থেকে কমপক্ষে ৫০ মিটার দূরত্ব বজায় রাখতে বলেছিলেন।

Click for more trending news


More News