"ফের পুলওয়ামার মতো হামলা", দাবি রাজ ঠাকরের, তদন্ত চাইলেন সাংবাদিক

অভিযোগে উল্লেখ, রাজ ঠাকরে(Raj Thackeray) একজন বর্ষীয়ান এবং দায়িত্ববান রাজনীতিবিদ, তাঁর মন্তব্যকে গুরুত্ব দিয়ে বিবেচনা করা উচিত।                       

 Share
EMAIL
PRINT
COMMENTS

নবনির্মাণ সেনার(MNS) ১৩ তম প্রতিষ্ঠা দিবসে রাজ ঠাকরের(Raj Thackeray) করা মন্তব্য নিয়ে জল্পনা চলছে।


মুম্বই: 

হাইলাইটস

  1. পুলিশি তদন্ত চেয়ে সরব হলেন প্রবীণ সাংবাদিক এবং আইনজীবী এস বালাকৃষ্ণন
  2. মুম্বইয়ের চেম্বুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি
  3. অভিযোগ জমা পড়ার কথা স্বীকার করে নিয়েছেন থানার আধিকারিকরা

লোকসভা নির্বাচনের(Loksabha Elections 2019) আগে আবারও পুলওয়ামার (Pulwama Terror Attck) মতো হামলা হতে পারে দাবি করেছেন মহারাষ্ট্র নব নির্মাণ সেনার (MNS) নেতা রাজ ঠাকরে(Raj Thackeray)। এই ঘটনায় পুলিশি তদন্ত চেয়ে সরব হলেন  প্রবীণ সাংবাদিক এবং আইনজীবী এস বালাকৃষ্ণন(S Balakrishnan)। মুম্বইয়ের(Mumbai)  চেম্বুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। তাঁর দাবি উপযুক্ত ধারা প্রয়োগ করে পুলিশি ঘটনাটির তদন্ত শুরু হোক। পুলিশে অভিযোগ দায়ের করার পর সাংবাদিকদের বালাকৃষ্ণন বলেন, রাজ ঠাকরে একজন প্রবীণ জননেতা। তাঁর বক্তব্যকে গুরুত্ব দিয়ে বিবেচনা করা উচিত। সেই বক্তব্যকে সামনে রেখেই পুলিশের দ্বারস্থ হয়েছেন এই প্রবীণ সাংবাদিক।                          

আরেকটা স্ট্রাইক করার কথা ভাবছে মোদী সরকার, বললেন মমতা

কিন্তু কী  বলেছিলেন এমএনএস প্রধান? মহারাষ্ট্র নবনির্মাণ সেনার ১৩ তম প্রতিষ্ঠা দিবসে রাজ ঠাকরে(Raj Thackeray) বলেন, “আমার কথাগুলো মিলিয়ে নেবেন। যাবতীয় সমস্যা থেকে মানুষের মনোযোগ সরিয়ে  দেশপ্রেমের বাতাবরণ তৈরি করতে আগামী দুই মাসে লোকসভা নির্বাচনের(Lok Sabha Election 2019 ) সময় ‘পুলওয়ামার মতোই আরেকটি আক্রমণ' সংগঠিত হবে। গত মাসের ১৪ তারিখ কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গিহানা(Pulwama Terror Attck)  হয়। তাতে শহিদ হন চল্লিশ জনেরও বেশি  সিআরপিএফ(CRPF) জওয়ান। এই ঘটনার পর আরও একাধিক  বিষয়  ঘটে গিয়েছে। পাক অধিকৃত কাশ্মীরে(POK) আকাশ পথে হানা দিয়ে জঙ্গি ঘাঁটি তছনছ করেছে ভারতীয় বায়ু সেনা(IAF)। পাল্টা  স্ট্রাইক করেছে পাকিস্তান(Pakisthan)। সেই পর্বে  পাক বাহিনীর হাতে  আটক  হয়েছেন বায়ুসেনার উইং কমান্ডার  অভিনন্দন বর্তমান(Abhinandan Varthman)। পরে আন্তর্জাতিক চাপের মুখে তাঁকে ছেড়ে দিতে বাধ্য হয় ইসলামাবাদ।

"ভোটের জন্যই এয়ার স্ট্রাইক করা হয়েছে", কেন্দ্রকে তোপ ফারুক আবদুল্লার

 এ হেন উত্তেজনার রেশ থাকতে থাকতেই সাত দফায় লোকসভা  ভোট হবে বলে জানায় নির্বাচন কমিশন। সেই পর্ব শুরু হওয়ার আগেই বিজেপির দিকে আঙুল তুলছে বিরোধী  শিবির। সেই তালিকায় নাম তুলেছেন রাজ-সহ অনেকেই। পাল্টা তাঁদের আক্রমণ করেছে বিজেপিও। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(PM Modi) বলেছেন বিরোধীরা এমন কথা বলছে যা থেকে  সুবিধা পাচ্ছে পাকিস্তান, ক্ষতি হচ্ছে দেশের। কেন্দ্রীয় মন্ত্রিসভার অন্য সদস্য থেকে শুরু করে বিজেপির নেতারাও একনাগাড়ে বিরোধীদের উদ্দেশে তোপ দেগে চলেছেন।                                                                                     



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................