বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি কলকাতার বিভিন্ন জায়গায়, বৃষ্টির পূর্বাভাস জেলাতেও: আবহাওয়া দফতর

Weather Report:বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি কলকাতার বিভিন্ন জায়গায়। আকাশ থাকবে আংশিক মেঘাচ্ছন্ন। বৃষ্টির সম্ভাবনা রয়েছে জেলাতেও

বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি কলকাতার বিভিন্ন জায়গায়, বৃষ্টির পূর্বাভাস জেলাতেও: আবহাওয়া দফতর
কলকাতা:

 বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি  কলকাতার (Kolkata) বিভিন্ন জায়গায়। আকাশ থাকবে আংশিক মেঘাচ্ছন্ন। বৃষ্টির সম্ভাবনা রয়েছে জেলাতেও।পূর্ব ও পশ্চিম মেদিনীপুর,উত্তর চব্বিশ পরগনা (24 pags) এবং আরও কিছু জেলায় বৃষ্টি হতে পারে আজ।  তবে আবহাওয়া (weather report) দফতর জানিয়েছে বৃষ্টি হলেও তার পরিমান খুব বেশি হবে না। আশ্বিনের শেষে, হেমন্তের আগমনে আবহাওয়া এখন ফুরফুরে। আবহাওয়া দফতর জানাচ্ছে আজ আংশিক মেঘাচ্ছন্ন থাকবে আকাশ। আজ সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোনিম্ন তাপমাত্রা থাকবে ২৫ ডিগ্রি সেলসিয়াস।

পুজোর পরে দ্বাদশীতে বিদায় নেবে বর্ষা! জল থৈ থৈ মণ্ডপে প্রতিমা দেখুন ছাতা বগলে

বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি কলকাতার বিভিন্ন জায়গায়। বিক্ষিপ্ত ভাবে এই বৃষ্টি হবে জানিয়েছে আবহাওয়া দফতর। সামনেই কালিপুজো,ভাইফোঁটা, উৎসবের মরসুমে আবহাওয়া মোটের ওপর ভালো থাকবে কিনা সেটাই দেখার। দুপুরে রোদের তেজ বেশি থাকলেও সন্ধে নামার সঙ্গে সঙ্গেই বেশ শীত শীত লাগছে। রাত বাড়লেই ঠাণ্ডাভাব খানিক বাড়ছে। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫ ডিগ্রি সেলসিয়াস,যা স্বাভাবিক। গতকাল বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছে কলকাতার বিভিন্ন জায়গায়।

তবে কলকাতায় এখনই তেমন ভারি বৃষ্টি হবে না জানিয়েছে হাওয়া অফিস। বিক্ষিপ্ত বৃষ্টি চলবে। বৃষ্টির পূর্বাভাস রয়েছে জেলাতে। পশ্চিম মেদিনীপুর,পূর্ব মেদিনীপুর,উত্তর চব্বিশ পরগনা সহ আরও কিছু জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে আজ। তবে বৃষ্টির পরিমান বেশি হবে না। আগামী কদিন কখনও মেঘ কখনও রোদের খেলা চলবে।
এখনও পর্যন্ত যা খবর এবার সঠিক সময়ই আসবে শীত।অন্যদিকে জোয়ার ভাটার ক্ষেত্রে জানা যাচ্ছে আজ জোয়ারের সময় সকাল ১১. ৪০ মিনিটে,ভাটা হবে বেলা ২ টো ৪৩ মিনিটে।এরপরে রাতে আবার জোয়ার আসবে ১১.৪৭ মিনিটে আবার ভাটা হবে ৩টে ৪ মিনিটে।

Video: NDTV তে দেখে নিন ৯ অক্টোবর-এর গুরুত্বপূর্ণ শিরোনাম 

More News