রাহুল গান্ধি নেই সংসদে, নোট নিলেন লোকসভার অধ্যক্ষ

কেরলে প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা নিয়ে রাহুল গান্ধির প্রশ্ন করার কথা ছিল

রাহুল গান্ধি নেই সংসদে, নোট নিলেন লোকসভার অধ্যক্ষ

লোকসভার অধ্যক্ষ বলেন, প্রশ্ন করার জন্য রাহুল গান্ধিকে সুযোগ দিতে চান তিনি

নয়াদিল্লি:

সোমবার সংসদের শীতকালীন অধিবেশন (Winter Session) শুরু হলেও, অনুপস্থিত কংগ্রেস সাংসদ রাহুল গান্ধি (Rahul Gandhi), মঙ্গলবার এনিয়ে নোট নিলেন লোকসভার অধ্যক্ষ। তাঁর প্রশ্ন তালিকায় থাকলেও, এখনও পর্যন্ত সংসদে অনুপস্থিত বা মিসিং ইন অ্যাকশন রাহুল গান্ধি। তাঁর অনুপস্থিতি লক্ষ্য করেন লোকসভার অধ্যক্ষ এবং বলেন, প্রশ্ন করার জন্য, রাহুল গান্ধিকে সময় দিতে চান তিনি। রাহুল গান্ধির আসন থেকে বক্তব্য রাখার চেষ্টা করেন আরেক কংগ্রেস সাংসদ কে সুরেশ, সেই সময় লোকসভার অধ্যক্ষ বলেন, “প্রশ্নোত্তর পর্বে তাঁর প্রশ্নটি তালিকাভুক্ত রয়েছে, এবং আমি তাঁকে একটা সুযোগ দিতে চাই, তিনি কি আসতে পারবেন”।

এসপিজি নিরাপত্তা প্রত্যাহার করে সনিয়া গান্ধির জন্য বরাদ্দ ১০ বছরের পুরনো গাড়ি

কে সুরেশকে নিজের আসনে গিয়ে বক্তব্য রাখার নির্দেশ দেন অধ্যক্ষ।

কেরলে প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা নিয়ে রাহুল গান্ধির প্রশ্ন করার কথা ছিল। রাহুল গান্ধি বিদেশে রয়েছেন বলে জানায় তাঁর দল কংগ্রেস।

রাহুল গান্ধির বিদেশ সফর নিয়ে আক্রমণ শানিয়েছে বিজেপি, কংগ্রেসের তরফে, তাঁর ঘনঘন বিদেশ যাত্রার বিস্তারিত জানাতে হবে বলে দাবি তুলেছে গেরুয়া শিবির।

গান্ধি পরিবারের এসপিজি প্রত্যাহারের প্রতিবাদে সংসদে ওয়াক আউট কংগ্রেসের

চলতি বছরে, লোকসভা নির্বাচনে দলের পরাজয়ের পরেই, কংগ্রেস সভাপতির পদ থেকে ইস্তফা দেন রাহুল গান্ধি এবং জানিয়ে দেন, মনোভাব বদল করবেন না তিনি। কয়েকমাসের দোটানার পর, দলের প্রাক্তন সভানেত্রী সনিয়া গান্ধিকে দলের অন্তবর্তী সভানেত্রীর দায়িত্ব নেওয়ার অনুরোধ জানানো হয়।

More News