সম্পূর্ণ মিথ্যা বলছেন নির্মলা, হ্যাল নিয়ে প্রতিরক্ষামন্ত্রীর বিবৃতি প্রসঙ্গে দাবি রাহুলের

হ্যাল নিয়ে ইতিমধ্যেই সংঘাতে প্রতিরক্ষামন্ত্রী নির্মলা  সীতারমণের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী

 Share
EMAIL
PRINT
COMMENTS

রাহুল বলেন,  সম্পূর্ণ মিথ্যা কথা বলছেন প্রতিরক্ষা মন্ত্রী।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. হ্যাল নিয়ে নির্মলা সীতারমণের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন রাহুল
  2. কর্মীদের বেতন দেওয়ার টাকা নেই হ্যালের দাবি কংগ্রেস সভাপতির
  3. কংগ্রেসের দাবি রাফাল চুক্তিতে হ্যালকে বঞ্চনা করা হয়েছে

হ্যাল নিয়ে ইতিমধ্যেই সংঘাতে প্রতিরক্ষামন্ত্রী নির্মলা  সীতারমণের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তাঁর দাবি, হ্যালকে দেওয়া কাজের বরাত নিয়ে লোকসভায় যে  দাবি প্রতিরক্ষামন্ত্রী করেছেন তার সপক্ষে নথিপত্র পেশ করুন। আর যদি  সেটা না পারেন তাহলে পদত্যাগ করুন। এবার এ নিয়ে সংসদে জবাব দিলেন নির্মলা। তিনি জানান, হ্যাল  থেকে  তিনি জানতে পেরছেন  ২০১৪ থেকে  ২০১৮ সালের মধ্যে ২৬, ৫৭০  কোটি টাকার অর্ডার পেয়েছে তারা । আরও ৭৩ হাজার কোটি টাকার অর্ডার পাইপ লাইনে আছে। এই পরিসংখ্যান তুলে ধরে নির্মলা  বলেন, এর থেকে প্রমাণ হয়ে যায় হ্যালকে ১ লক্ষ কোটি টাকার অর্ডার দেওয়া নিয়ে তাঁর দাবি ঠিক।.

 

ctqlts7

রাফাল যুদ্ধবিমান

 

তবে মন্ত্রীর জবাবে সন্তুষ্ট নয় কংগ্রেস। দলের সাংসদরা লোকসভায় হট্টোগোল করতেই থাকেন। তাঁদের দাবি কর্মীদের বেতন দিতে যে হ্যালকে অর্থ সাহায্য নিতে হচ্ছে এ প্রসঙ্গে মন্ত্রী কোনও মন্তব্য করছেন না কেন? এই বিতর্কের গোড়া থেকেই কংগ্রেসের দাবি যুদ্ধ বিমান রাফাল তৈরির সুযোগ হ্যালের থেকে কেড়ে নিয়েছে  মোদী সরকার। আরও দাবি অনিল আম্বানির সংস্থাকে সুবিধা পাইয়ে দিতেই এমনটা করা হচ্ছে।

 

 

m40endm8

রাফাল যুদ্ধবিমান

 

এদিন লোকসভায় প্রতিরক্ষামন্ত্রীর বক্তব্য শেষ হওয়ার পরই রাহুল বলেন,  সম্পূর্ণ মিথ্যা কথা বলছেন প্রতিরক্ষা মন্ত্রী। হ্যাল ২৬, ৫৭০ কোটি টাকার  অর্ডার পেয়েছে,  বাকিটা মিথ্যা।  কর্মীদের বেতন দেওয়ার টাকা হ্যালের কাছে নেই। কিন্তু অনিল আম্বানির কাছে  রাফাল আছে । এবার তাঁর হ্যালের ইঞ্জিনিয়ারদের দরকার হবে।  

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................