হ্যালকে এক লাখ কোটি টাকার অর্ডার দিয়েছেব প্রমাণ করতে না পারলে পদ ছাড়ুন নির্মলা দাবি রাহুলের

হ্যালকে এক লাখ কোটি টাকার অর্ডার দেওয়া হয়েছে  বলে দাবি করেছেন প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারমণ।  কিন্তু কংগ্রেসের দাবি সেই  তথ্য ঠিক নয়।

হ্যালকে এক লাখ কোটি টাকার অর্ডার দিয়েছেব প্রমাণ করতে না পারলে  পদ ছাড়ুন নির্মলা দাবি রাহুলের

টুইটে রাহুল দাবি করেন, ‘একটা মিথ্যাকে ঢাকতে আরও অনেক অসত্য কথা বলতে হয়।

হাইলাইটস

  • হ্যালকে এক লাখ কোটি টাকার অর্ডার দেওয়া হয়েছেঃ প্রতিরক্ষামন্ত্রী
  • সভাপতির মন্তব্য দাবি প্রমাণ না করতে পারলে পদ ছেড়ে দিন
  • কংগ্রেসের দাবি অনিল আম্বানিকে সাহায্য করতে হ্যালকে বঞ্চনা করা হয়েছে
নিউ দিল্লি:

হ্যালকে এক লাখ কোটি টাকার অর্ডার দেওয়া হয়েছে  বলে দাবি করেছেন প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারমণ।  কিন্তু কংগ্রেসের দাবি সেই  তথ্য ঠিক নয়। সভাপতি রাহুল গান্ধির বক্তব্য এক লাখ টাকার অর্ডার দেওয়া  সংক্রান্ত তথ্য সংসদে হাজির করা হোক। আর নইলে পদ থেকে ইস্তফা  দিয়ে  দিন মন্ত্রী। কংগ্রেসের এই বক্তব্য প্রকাশ্যে আসার আগে সংবাদ মাধ্যমে আরও একটি খবর প্রকাশিত হয়। সেগুলিতে বলা  হয় অর্থ কষ্ট থাকায় কর্মীদের বেতন দিতে বাইরে থেকে টাকা আনতে হচ্ছে  হ্যালকে। টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে  হ্যালকে অর্ডার দেওয়ার প্রক্রিয়া  শুরু হয়েছে, দিয়ে দেওয়া হয়নি।        

বাংলাদেশের সাধারণ নির্বাচনে অনিয়মের অভিযোগ, নিরপেক্ষ তদন্তের আর্জি জানাল রাষ্ট্রসঙ্ঘ

                      

sul56jdg

                                       

 এই পরিপ্রেক্ষিতে টুইটে রাহুল দাবি করেন, ‘একটা মিথ্যাকে ঢাকতে আরও অনেক অসত্য কথা বলতে হয়। রাফাল নিয়ে প্রধানমন্ত্রীর মিথ্যা  ঢাকতে সংসদে দাঁড়িয়ে  অসত্য বলে চলেছেন প্রতিরক্ষামন্ত্রী। আগামী কাল সংসদে তাঁর এ সংক্রান্ত তথ্য দেওয়া উচিত অথবা তাঁর পদ ছেড়ে দেওয়া উচিত।'

রাফাল বিতর্কে  প্রথম থেকেই কংগ্রসের দাবি, অনিল আম্বানির সংস্থাকে সাহায্য করতেই  হ্যালকে  যুদ্ধ বিমান তৈরির অর্ডার না দিয়ে বঞ্চিত করা হয়েছে। রাফাল নিয়ে কংগ্রেসের তোলা  অভিযোগ সম্পর্কে শুক্রবার লোকসভায় প্রতিক্রিয়া দেন প্রতিরক্ষা মন্ত্রী। সেখানে তিনি বলেন এখন হ্যালের জন্য কংগ্রেস যাই বলুক না কেন, তাদের নিজেদের সময় সংস্থার ভালর জন্য কিছুই করেনি কংগ্রেস।                      

নতুন করে হ্যালকে ঘিরে ওঠা দাবি প্রসঙ্গে  প্রতিক্রিয়া দিয়েছেন কংগ্রেসের প্রধান মুখপাত্র  রণদীপ সুরজেওয়ালা। নিজের টুইটে সুরজেওয়ালার দাবি প্রতিরক্ষা মন্ত্রী মিথ্যা কথা বলছেন।         

 

রাফাল কভারেজের জন্য এনডিটিভির বিরুদ্ধে  ১০ হাজার কোটি টাকার মামলা করেছে অনীল আম্বানির রিলায়েন্স।              

Listen to the latest songs, only on JioSaavn.com