রেস 3 মিম থেকে অনুপ্রাণিত হয়ে মুম্বাই পুলিশের বেশ গুরুত্বপূর্ণ বার্তা

রেস 3-র ট্রেলারের মিমের মধ্যে সব থেকে সেরা টি ডেয়সী শাহ ডায়লগ, "আওয়ার বিজনেস আওয়ার বিজনেস, নান অফ ইউর বিজনেস।"

রেস 3 মিম থেকে অনুপ্রাণিত হয়ে মুম্বাই পুলিশের  বেশ গুরুত্বপূর্ণ বার্তা

মুম্বাই পুলিশের এই পোস্ট করার ধরন একটু অন্য রকম ছিল

যদি আপনি কোনো পাথরের নীচে না থাকেন, বা মিডিয়া থেকে নির্বাসন না নিয়ে থাকেন তাহলে নিশ্চই রেস 3 র মিম টা দেখে থাকবেন। সলমন খানের এই ছবি টি সম্প্রতি মুক্তি পেতে চলেছে, এবং গত সপ্তাহে ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকে বহু মানুষ ইউ টিউবে সেটি দেখছেন। ভিডিও টি  বহু বার শেয়ার ও করা হয়েছে এবং এটি ইউটিউবের ট্রেন্ডিং লিস্টেও রয়েছে। শুধু তাই নয় টুইটারে এই ট্রেলার থেকে কিছু অংশ তুলে মিম ও বানিয়ে ফেলেছেন অনেকে।রেস 3-র ট্রেলারের মিমের মধ্যে সব থেকে সেরা টি ডেয়সী শাহ ডায়লগ, "আওয়ার বিজনেস আওয়ার বিজনেস, নান অফ ইউর বিজনেস।"
আপনার টুইটার বা ইনস্টাগ্রাম ফিড স্ক্রল করে দেখুন, নিশ্চই  এরকম কোনো মজার জিনিস দেখে পাবেন। এবং মুম্বাই পুলিশ ই সব থেকে বেশি এই মিম গুলো পোস্ট করেছেন।

 
মুম্বাই পুলিশ আজ দিনের শুরুর দিকে একটি টুইট পোস্ট করেন সাইবার সিকিউরিটি নিয়ে। কিন্তু সেটি পোস্ট করার ধরন অন্য রকম ছিল। রেস 3 মিম ব্যবহার করে তিনি পোস্ট করেন যাতে অনলাইনে কেউ তাঁর নিজস্ব তথ্য না দেয়। তার আগের টুইট গুলো ও খুব সুন্দর ভেবে করা হত, আকর্ষণীয় হ্যাস ট্যাগ ও ব্যবহার করা হত। সেরকম এই টুইট টিও সবাই বেশ পছন্দ করেছেন। 2 ঘন্টার মধ্যে এই টুইট টি 2400 মানুষ পছন্দ করেছেন এবং 1000 টি  রি টুইট ও এসেছে।

 
এটা প্রথম বার নয়, বিভিন্ন সময় তাদের টুইটারের পোস্টের মাধ্যমে তারা মানুষের মন জয় করে নিয়েছেন। এই টুইটার হ্যান্ডেল আভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার, বাহুবলি, গেম অফ থ্রোন্স ই বিভিন্ন ছবি ব্যবহার করেছেন গুরুত্বপূর্ণ তথ্য দেওয়ার জন্য। এবার তারা রেস 3 কে ব্যবহার করছেন।

রেস 3-র পরিচালক রেমো ডি সুজা। মুখ্য চরিত্রে রয়েছেন সলমন খান, জ্যাকলিন ফার্নান্ডেজ। এছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল এবং সাকিব সেলিম। ছবি টি 15 জুন ঈদে মুক্তি পাচ্ছে।
দেখে নিন রেস 3 থেকে অনুপ্রাণিত কিছু মিম ও মজার জিনিস।.
More News
Listen to the latest songs, only on JioSaavn.com