বাকিংহাম প্রাসাদে এ কী হল? হ'ল? রানীর ইশারায় ট্রাম্পকে কী করলেন রাজকুমারী?

রানী এবং তার এক মাত্র মেয়ে রাজকুমারী অ্যানি নিঃশব্দে আকারে-ইঙ্গিতে প্রায় অসম্মতি প্রকাশ করছেন। যা দেখে হতচকিত সবাই।

বাকিংহাম প্রাসাদে এ কী হল? হ'ল? রানীর ইশারায় ট্রাম্পকে কী করলেন রাজকুমারী?

Princess Anne was filmed standing on the doorway as the Queen greeted the Trumps.

আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পকে অভ্যর্থনা জানাচ্ছেন না ব্রিটেনের রাজকুমারী অ্যানি। আর সেই ভিডিও এখন অনলাইনে ছড়িয়ে পড়েছে। এই ভিডিওটি তোলা হয়েছে বাকিংহাম রাজপ্রাসাদের রিসেপশনে। মঙ্গলবার রাতে NATO-র রাষ্ট্রনেতাদের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন রানী এলিজাবেথ দ্বিতীয়। ভিডিওতে দেখা যাচ্ছে, রানী এবং তার এক মাত্র মেয়ে রাজকুমারী অ্যানি নিঃশব্দে আকারে-ইঙ্গিতে প্রায় অসম্মতি প্রকাশ করছেন। যা দেখে হতচকিত সবাই।

ভিডিওতে দেখা যাচ্ছে রানী, তার ছেলে রাজকুমার চার্লস, ক্যামেলিয়া ডাচেস অফ কর্নওয়াল, ট্রাম্প এবং মেলানিয়া ট্রাম্পকে অনুষ্ঠানে অভ্যর্থনা জানাচ্ছেন। সেখানে উপস্থিত সবাই ট্রাম্পের সঙ্গে করমর্দন করছেন। কিন্তু দরজায় দাঁড়িয়ে অপেক্ষা করতে দেখা যাচ্ছে রাজকুমারী অ্যানিকে। যিনি বাকিংহাম প্যালেসের "স্টেট রুমের" ভিতরে প্রবেশ করার জন্য অপেক্ষা করছেন, জানিয়েছে এক্সপ্রেস নিউজ।

নিজে করমর্দন করে অভ্যর্থনা জানানোর পর রানী এলিজাবেথ দ্বিতীয় তার মেয়ের দিকে তাকিয়ে ইঙ্গিত করছেন, যাতে  ট্রাম্প এবং মেলানিয়া ট্রাম্পকে, অ্যানি অভ্যর্থনা জানায়, কিন্তু ৬৯ বছরের রাজকুমারী অ্যানি কাঁধ উঠিয়ে অদ্ভুত রকম উত্তর দিচ্ছেন। দেখা যাচ্ছে ভিডিওতে।

দেখুন সেই ভিডিও

এই ভিডিওটি দু' লক্ষ বারেরও বেশি টুইটারে দেখা হয়েছে। প্রচুর প্রতিক্রিয়াও পাওয়া যাচ্ছে এই ভিডিওতে।

রাজকুমারী অ্যানিকে আরও একটি ভিডিওতে দেখা যাচ্ছে এই অনুষ্ঠানে। যেটি দারুণভাবে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে বিশ্বের তাবড় তাবড় নেতারা, ব্রিটেন, ফ্রান্স এবং নেদারল্যান্ডের রাষ্ট্রপ্রধানরা ট্রাম্পের লম্বা মিডিয়া উপস্থিতি নিয়ে উপহাস করছেন।

Click for more trending news


More News