শুকনার রাস্তায় প্রকাণ্ড অজগরের কবলে হরিণ! স্থানীয়দের চেষ্টায় 'মির‍্যাকল', দেখুন ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে, জঙ্গলের রাস্তায় একপাশে একটি হরিণকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরেছে একটি প্রকান্ড অজগর সাপ।

শুকনার রাস্তায় প্রকাণ্ড অজগরের কবলে হরিণ! স্থানীয়দের চেষ্টায় 'মির‍্যাকল', দেখুন ভিডিও

আস্ত হরিণ গিলে খেতে পারে কে? সকলেই প্রায় একবাক্যে বলবেন অজগর। প্রকাণ্ড অজগরের গ্রাসে তলিয়ে যাচ্ছে হরিণ এই দৃশ্য অনেকেরই নানা ভাবে দেখা। সাপের নানা ভিডিও হামেশাই সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়। এবারও তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে এবারের ভিডিও আরও লোম খাড়া করা। সাপের করাল গ্রাস থেকে এক নিরীহ হরিণের মুক্তি পাওয়ার ভিডিও এটি।

দ্য লজিক্যাল বং পেজ থেকে ফেসবুকে আপলোড করা হয়েছে এই ভিডিওটি। ওই পেজ জানিয়েছে ভিডিওটি শিলিগুড়ির শুকনার। ভিডিওতে দেখা যাচ্ছে, জঙ্গলের রাস্তায় একপাশে একটি হরিণকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরেছে একটি প্রকান্ড অজগর সাপ। হরিণটি নাগপাশ থেকে বেরনোর চেষ্টা করলেও সেই চেষ্টা বিফলেই যাচ্ছে। তার পরেই দেখা যায় গাছের একটি ডাল দিয়ে বারেবারে সাপটিকে সরানোর চেষ্টা করা হচ্ছে। দ্য লজিক্যাল বং পেজ ভিডিওটি শেয়ার করে লিখেছে, স্থানীয়দের চেষ্টায় সাপটিকে দূরে সরানো গিয়েছে। বারেবারে গাছের ডালের খোঁচা খেয়ে অবশেষে শিকার ছেড়ে পালায় প্রায় ৮ ফুটের ওই অজগর সাপ। হরিণটিও মুক্তি পেয়ে দে দৌড়।

দেখুন সেই ভিডিওটি:

এখনও পর্যন্ত ভিডিওটি দেখেছেন প্রায় ৪২০০ মানুষ, শেয়ারও হয়েছে প্রায় ১০০-র কাছাকাছি। তবে ভিডিওটি কবে তোলা হয়েছে সেই বিষয়ে বিশদ জানা যায়নি।  

Click for more trending news