সন্তানকে বিছানার বাক্সে গুঁজে প্রেমিকের সঙ্গে পালাল মা, উদ্ধার শিশুর মৃতদেহ: পুলিশ

পুলিশ জানিয়েছেন, "দশরথের অভিযোগের ভিত্তিতে ওই মহিলার বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। চণ্ডীগড়ের বুরাইল গ্রামের সেক্টর ৩৪-এর এই ঘটনায়  তদন্ত চলছে।"

সন্তানকে বিছানার বাক্সে গুঁজে প্রেমিকের সঙ্গে পালাল মা, উদ্ধার শিশুর মৃতদেহ: পুলিশ

চণ্ডীগড়: মুখে গ্লাভস গোঁজা অবস্থায় ওই শিশুর দেহ উদ্ধার করেছে পুলিশ। (ফাইল)

চণ্ডীগড়:

'নির্দয়' মা। নিজের সন্তানকে, বিছানার বাক্সে গুঁজে প্রেমিকের সঙ্গে পালালেন মহিলা। চণ্ডীগড়ের (Chandigarh) বুরাইল গ্রামের এই ঘটনায় আড়াই বছরের ওই শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্তের বিছানার গদির তলা থেকে মুখে গ্লাভস গোঁজা অবস্থায় উদ্ধার হয়েছে ওই মৃতদেহ। মৃতের বাবার অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, বাবা দশরথ, পেশায় ইলেকট্রিশিয়ান। তিনি বাড়ি ফিরে দেখেন তাঁর স্ত্রী ও সন্তান নিখোঁজ। প্রথমে তিনি ভেবেছিলেন ছেলেকে নিয়ে নিজের বাবার বাড়ি গিয়েছেন ওই মহিলা। সেই ব্যাপারে নিশ্চিত হতে স্ত্রীকে ফোন করেন দশরথ। ওই মহিলা ফোনে বলেন, বিছানার নীচের খাপে রাখা আছে ছেলে।

মধ্যযুগীয়! মুখে কালি, জুতোর মালা গলায় যুবতী ও দলিত যুবককে ‘সবক' শেখাল গ্রামবাসী

এরপরেই গদির নীচে খোপ খুলে মুখে গ্লাভস গোঁজা অবস্থায় ছেলের নিথর দেহ উদ্ধার করেন ওই ব্যক্তি। তিনি খবর দেন পুলিশে। এনডিটিভি-কে এক পুলিশ জানিয়েছেন, "দশরথের অভিযোগের ভিত্তিতে ওই মহিলার বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ।" চণ্ডীগড়ের বুরাইল গ্রামের সেক্টর ৩৪-এর এই ঘটনায় তদন্ত চলছে। যদিও ওই মহিলা এখনও পলাতক। তাও তাঁকে গ্রেফতার করতে উদ্যোগী হয়েছে পুলিশ। মায়ের এমন কীর্তিতে যারপরনাই হতবাক গ্রামবাসী। 

More News