#SareeTwitter: “ডিনারে নিয়ে যেতে পারো”, স্বামী রবার্টকে ট্যুইট করে আবদার সনিয়া কন্যার

#SareeTwitter –এ সামিল হলেন প্রিয়ঙ্কা গান্ধিও, পোস্ট করলেন ২২ বছর আগের ছবি, সোমবার বিকেল থেকেই শুরু হয়েছে এই চ্যালেঞ্জ

#SareeTwitter: “ডিনারে নিয়ে যেতে পারো”, স্বামী রবার্টকে ট্যুইট করে আবদার সনিয়া কন্যার

#SareeTwitter –এ সামিল হলেন প্রিয়ঙ্কা গান্ধিও, পোস্ট করলেন ২২ বছর আগের ছবি

নিউ দিল্লি:

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন চ্যালেঞ্জে অংশ নিয়ে তার মজা নিয়ে থাকি আমি, আপনি, আপনারা। কিন্তু এই ধরণের সোশ্যাল চ্যালেঞ্জগুলির হাতছানি বোধহয় এড়াতে পারেন না প্রিয়ঙ্কা গান্ধির (Priyanka Gandhi) মতো হেভিওয়েট সেলিব্রিটিও। সোমবার থেকে ট্যুইটার দুনিয়ায় শুরু হওয়া #SareeTwitter –এ সামিল হন অনেক মহিলারাই যাঁরা নিজেদের পছন্দের শাড়ি পরা ছবি ট্যুইটারে (saree twitter) পোস্ট করেছেন। এবার এই তালিকায় যুক্ত হলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধিও। তিনি গোলাপি বেনারসি শাড়ি পরা তাঁর একটি ছবি ট্যুইটারে শেয়ার করেন। বুধবার সকালে ২২ বছর আগের একটি ছবি (Piyanka Gandhi old pic) ট্যুইটারে শেয়ার করে প্রিয়ঙ্কা লেখেন, "আমার বিয়ের দিনের সকালের পুজোর সময় তোলা ২২ বছর আগের একটি ছবি।" এটি শেয়ার করার ঘণ্টা দুয়েকের মধ্যে এই টুইটটি ১২০০-রও বেশিবার রি-ট্যুইট হয়েছে এবং ১১ হাজারেরও বেশি মানুষ এটিকে পছন্দ করেছে। শুধু তাই নয় প্রিয়ঙ্কার এই ছবিটির পরেই তাঁকে বহু মানুষ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাতে শুরু করেন।শতাধিক মানুষ শুভেচ্ছা জানাতে থাকেন রবার্ট বঢরার স্ত্রীকে (Priyanka Gandhi Vadra)।

World Emoji Day 2019: জানেন ভারতীয়রা সবচেয়ে বেশি ব্যবহার করেন কোন বিশেষ ইমোজি?

পরে প্রিয়ঙ্কা গান্ধি আরও একটি ট্যুইটের মাধ্যমে জানান এই দিনটি তাঁর বিবাহ বার্ষিকী নয়। তবে যে ছবিটি তিনি দিয়েছেন সেটি তাঁর বিয়ের দিনের ছবি। নিজের অসংখ্য অনুরাগীদের তিনি ধন্যবাদ জানিয়ে বলেন যে তাঁর বিয়ে হয়েছিল ফেব্রুয়ারি মাসে। পাশাপাশি নিজের স্বামী রবার্ট বঢরার উদ্দেশ্যেও একটি ট্যুইট করেন প্রিয়ঙ্কা।

“তুমি এখনও আমাকে ডিনারে নিয়ে যেতে পারো!”, স্বামী রবার্টকে ট্যাগ করে লেখেন তিনি। ট্যুইটের শেষে একটি চোখ মারার ইমোজিও পোস্ট করেন প্রিয়ঙ্কা।

বিদায় আপনজন! দীর্ঘ রোগভোগ শেষে প্রয়াত চলচ্চিত্রাভিনেতা স্বরূপ দত্ত

সোমবার থেকে শুরু হয় এই #SareeTwitter ট্রেন্ড এবং এরপর থেকেই মাইক্রোব্লগিং ওয়েবসাইটে নিজেদের শাড়ি পরা ছবি ভাগ করে নিতে দেখা যায় বিভিন্ন সেলিব্রিটি এবং রাজনীতিবিদদের। এই ট্রেন্ডের অংশীদার হতে দেখা যায় শিবসেনা নেত্রী প্রিয়ঙ্কা চতুর্বেদী এবং বিজেপির নুপুর শর্মাকেও।

Click for more trending news