"মোদীকে অপমান করতে গেলে আমিই থামিয়ে দিই", বিতর্কিত ভিডিও নিয়ে বললেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা সঙ্গে সঙ্গেই তাদের বাধা দিয়ে বলেন, "এটা নয়। এভাবে নয়। এটা ভালো নয়। তোমরা এটা বলো না"।

 Share
EMAIL
PRINT
COMMENTS

প্রিয়াঙ্কার দাবি, বিজেপি ভিডিওটি সম্পাদনা করেছে। (ফাইল চিত্র)


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. শিশুরা মোদীকে খারাপ কথা বলছে প্রিয়াঙ্কার সামনে, অভিযোগ বিজেপির
  2. বিজেপি সত্য বিকৃত করেছে, অভিযোগ প্রিয়াঙ্কার
  3. প্রিয়াঙ্কাকে একহাত নেন স্মৃতি ইরানি

তাঁর সামনে দাঁড়িয়ে কয়েকজন শিশু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে ছাপার অযোগ্য ভাষা বলে চলেছে, এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর তা নিয়ে প্রিয়াঙ্কা গান্ধীকে ভয়াবহ আক্রমণ করতে আরম্ভ করেন বিজেপি নেতৃবৃন্দ। তারপরই নিজের সমালোচকদের কড়া জবাব দেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। তিনি বলেন, 'বিকৃত সত্য' পেশ করেছেন বিজেপি নেতারা। এনডিটিভিকে প্রিয়াঙ্কা গান্ধী বলেন, "আমি অত্যন্ত দুঃখিত, কিন্তু, ওই শিশুরা যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে অপমানজনক কথা বলছিল, তখনই আমি তাদের থামিয়ে দিই। আমার মনে হয়েছিল, দেশের প্রধানমন্ত্রী সম্বন্ধে এমন কথা বলা একেবারেই ঠিক নয়"। উত্তরপ্রদেশের অমেঠিতে তোলা হয় ওই ভিডিওটি। যেখানে তাঁর দাদা কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর হয়ে প্রচারে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। দেখা যায়, প্রিয়াঙ্কার সামনেই ওই শিশুরা 'চৌকিদার চোর হ্যায়' স্লোগান তুলে একটি ছোট অনুষ্ঠান করছে।

“আমরা প্রধানমন্ত্রীকে টলিয়ে দিয়েছি” NDTV কে বললেন রাহুল গান্ধী

কিন্তু, এই অনুষ্ঠানের ছন্দে টান পড়ে, যখন, ওই শিশুরাই নরেন্দ্র মোদীর বিরুদ্ধে অবমাননাকর শব্দ ব্যবহার করে। দৃশ্যতই চমকে গিয়ে প্রিয়াঙ্কা সঙ্গে সঙ্গেই তাদের বাধা দিয়ে বলেন, "এটা নয়। এভাবে নয়। এটা ভালো নয়। তোমরা এটা বলো না"। তারপরই ওই শিশুরা 'রাহুল গান্ধী জিন্দাবাদ' বলে স্লোগান দিতে আরম্ভ করে।

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি যে ভিডিওটি টুইট করেন, সেখানে ভিডিও'র এই শেষ অংশটি ছিল না। তিনি ওই ভিডিওটি টুইট করে বলেন, "অসভ্যতামির একেবারে শেষ সীমায় পৌঁছে গিয়েছে পুরো ব্যাপারটা। একবার ভাবুন তো, কদর্যতম ভাষায় একজন জনপ্রতিনিধির সামনে দেশের প্রধানমন্ত্রীকে অপমান করা হচ্ছে। অথচ, তিনি কিছুই বলছে না। মোদী-বিরোধীদের কণ্ঠ এখন কোথায়?"

বিজেপিকে সাহায্য করার চেয়ে মরে যাওয়া অনেক ভাল: প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা বলেন, "আমি ওই শিশুদের সঙ্গে সঙ্গেই থামিয়ে দিই। বিজেপি ওই ভিডিও টেপটা সম্পাদনা করে চালায়। তারপরই একেবারে ওদের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অভিযোগটা করে। এটা অবশ্য স্বাভাবিক। আমি সত্যিটা বলি। আর ওরা বলে, বিকৃত সত্যটা"।

যদিও, স্মৃতি ইরানি তাতে বিন্দুমাত্র না দমে বলেন, "প্রিয়াঙ্কা গান্ধী কি জানেন না যে, কোনও রাজনৈতিক কর্মকাণ্ডে শিশুদের ব্যবহার করা যায় না? শিশুদের কী শিক্ষা দেওয়া হবে তাহলে? আমি বলব, দেশের সমস্ত সংষ্কৃতিমনস্ক মানুষ এই ধরনের ব্যক্তির থেকে নিজেদের সন্তানকে দূরে রাখুন"।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................