দিল্লির পর এবার রাজস্থানের জয়পুরে ইডির প্রশ্নের মুখে, পৌঁছলেন স্ত্রী প্রিয়াঙ্কা

দিল্লির পর এবার রাজস্থানের জয়পুরে ইডির প্রশ্নের মুখে পড়বেন রবার্ট বঢরা।

 Share
EMAIL
PRINT
COMMENTS

জিজ্ঞাসাবাদের মুখে যে তাঁদের পড়তে  হবে  তা স্পষ্ট হয়ে গিয়েছিল  রাজস্থান হাইকোর্টের রায় থেকেই।


জয়পুর: 

হাইলাইটস

  1. দিল্লির পর এবার রাজস্থানের জয়পুরে ইডির প্রশ্নের মুখে পড়বেন রবার্ট
  2. দিল্লিতে তিন দিনে তাঁকে মোট ২৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়
  3. পরিবারের পাশে দাঁড়াতে রাতেই জয়পুরে পৌঁছে যান প্রিয়াঙ্কা

দিল্লির পর এবার রাজস্থানের জয়পুরে ইডির প্রশ্নের মুখে পড়বেন রবার্ট বঢরা। এর আগে লন্ডনের সম্পতি সংক্রান্ত অন্য একটি মামলায় দিল্লিতে  তিন দিনে তাঁকে  মোট ২৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়। সেবারও তাঁকে প্রশ্ন করে ইডি। একটি জমি কেনা সংক্রান্ত গোলমালের জেরেই রবার্ট এবং তাঁর মা মৈরিনকে  জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হচ্ছে। মা ও ছেলে  দুজনেই সোমবার  জয়পুরে পৌঁছে যান। এরপর আজ সকাল থেকেই তাঁদের জিজ্ঞাসাবাদ শুরু হচ্ছে। রাতেই জয়পুরে পৌঁছে যান প্রিয়াঙ্কা। গত সপ্তাহে দিল্লিতে জেরার সময়ও প্রথম দিন রবার্টকে ইডি দপ্তরে পৌঁছে দেন প্রিয়াঙ্কা। সেদিন এনডিটিভিকে  তিনি বলেন আমি আমার স্বামীর পাশে আছি।                        

 আরও পড়ুনঃ মোদীর শারীরী ভাষায় বদল এসেছে, ব্যাঙ্গের সুরে দাবি রাহুলের

এদিন জিজ্ঞাসাবাদের মুখে যে তাঁদের পড়তে  হবে  তা স্পষ্ট হয়ে গিয়েছিল  রাজস্থান হাইকোর্টের রায় থেকেই ।এই মামলায় হাজির হওয়ার জন্য তিনবার ডাক পান রবার্ট । তারপর আদালতের দ্বারস্থ হন তিনি। তানেক হাজিরায় অংশ নেওয়ার নির্দেশ দেয় আদালত। .২০১৫ সালে  রাজস্থানের এই ঘটনায় এফআইআর দায়ের করে ইডি। পাকিস্তান সীমান্তের কাছে একটি জমি ছিল। সেটি সেনা বাহিনীর কাজের জন্য ব্যবহৃত হত। কিন্তু কোনও ভাবে সেটির দখল চলে যায় জমি মাফিয়াদের কাছে। ইডির সন্দেহ ভুয়ো নথি দিয়ে জমি কেনাবেচা করার মাধ্যমে বড় অঙ্কের দুর্নীতি হয়েছে।

 

 

 



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................