"আমি দেশভক্ত": পাক মহিলাকে কেন একথা বললেন প্রিয়াঙ্কা চোপড়া?

রবিবার এক পাক অধিবাসিনীকে টুইটারে খুব দৃঢ়তার সঙ্গে জানালেন, তিনি মারাত্মক দেশভক্ত। তাঁর কাছে সবার আগে দেশ। 

লস অ্যাঞ্জেলেসের গুডউইল অ্যাম্বাসেডর প্রিয়াঙ্কা চোপড়া (ফাইল ছবি)

নয়া দিল্লি:

এবার আর অভিনয় দিয়ে নয়, প্রিয়াঙ্কা চোপড়া (Actor Priyanka Chopra) নতুন করে আরও দেশবাসীর মন জিতলেন দেশভক্তি দিয়ে। রবিবার এক পাক অধিবাসিনীকে টুইটারে খুব দৃঢ়তার সঙ্গে জানালেন, তিনি মারাত্মক দেশভক্ত। তাঁর কাছে সবার আগে দেশ। বালাকোট বিমান হানা (Balakot air strike) নিয়ে টুইটারে তাঁকে প্রশ্ন ছুঁড়েছিলেন পাকিস্তানের ওই মহিলা (woman from Pakistan)। প্রিয়াঙ্কার টুইট শেয়ার হতেই ভাইরাল হয়েছে তা। এবং সমস্ত ট্রোল ভুলে ভক্তরা আপাতত মাথায় করে নাচছেন তাঁদের দেশি গার্লকে। শনিবার লস অ্যাঞ্জেলেসের বিউটিকন ফেস্টিভ্যাল ২০১৯-এর মঞ্চ থেকে দর্শকদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন প্রিয়াঙ্কা। তখনই এই প্রশ্নবাণ ধেয়ে আসে তাঁর দিকে।  

আবার কার্ফু জারি শ্রীনগরে, সবাইকে বাড়ি ঢুকে যেতে নির্দেশ পুলিশের

টুইটারে এক ভিডিও-তে দেখা গেছে ওই পাক মহিলা বলছেন, বিশ্বের শান্তির দূত হিসেবে আপনি জাতিসংঘের গুডউইল অ্যাম্বাসেডর। আর আপনি মঞ্চে বসে পাকিস্তানে পরমাণু হামলার কথা বলছেন! অবশ্য, এছাড়া আপনার আর করার কিছুই নেই। আমরা আপনার অবস্থা বুঝতে পারছি। এটাই আপনার ব্যবসা।"

এর আগে তিনি প্রিয়াঙ্কাকে বালাকোট বিমান হামলা নিয়ে প্রশ্নও করেন। 

তারই প্রত্যুত্তরে ধৈর্য না হারিয়ে দৃঢ়ভাবে অভিনেত্রী বলেন, "পাকিস্তানে আমার প্রচুর বন্ধু আছেন। যুদ্ধ কোনো সমস্যার সমাধান নয়। আমিও যুদ্ধের পক্ষপাতী নই। কিন্তু সবার আগে আমি ভারতীয়। এবং প্রচণ্ড দেশভক্তI তাই আমার কথায় যদি কেউ আঘাত পেয়ে থাকেন তার জন্য আন্তরিক ক্ষমাপ্রার্থী।" 

একই সঙ্গে তিনি বলেন, "নিশ্চয়ই এর কোনও না কোনও সমাধান সূত্র বেরোবে। আমরা ততদিন অবশ্যই ধৈর্য ধরব। কারণ, আমরা সবাই যুদ্ধ নয় শান্তি, ঘৃণা নয় ভালোবাসার পক্ষে।" 

প্রিয়াঙ্কার এই কথা সোশ্যালে ছড়িয়ে পড়তেই সঙ্গে সঙ্গে টুইটারে অভিনন্দনের জোয়ার আসে। এক নেটিজেনের কথায়, ধৈর্য ও দৃঢ়তার সঙ্গে যেভাবে পরিস্থিতি সামলেছেন প্রিয়াঙ্কা তা সত্যিই প্রশংসার যোগ্য। আরেকজনের মতে, খুব ভালো উত্তর দিয়েছেন আমাদের দেশি গার্ল।

৩৭০ ধারা বাতিল করার ফলেই কাশ্মীরে সন্ত্রাসবাদের সমাপ্তি ঘটবে: অমিত শাহ

প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত দ্য স্কাই ইজ পিঙ্ক মুক্তির পথে। আগাী দিনে তাঁকে দেখা যাবে ওয়েডিং কমেডি-তে। সেখানে আমেরিকান অভিনেতা মিনডি কলিংয়ের সঙ্গে অভিনয় করেছন দেশি গার্ল।  

More News