আড়াইজন মানুষ আমাদের শাসনের দায়িত্বে, এটা হতে পারে না, বিজেপিকে তোপ অখিলেশের

শুক্রবার বিরোধীদের প্রস্তাবিত ফেডারেল ফ্রন্টকে তুমুল ব্যঙ্গ করে ‘মহামিলন’ বলে ডেকেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার তীব্র বিরোধিতা করলেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব।

আড়াইজন মানুষ আমাদের শাসনের দায়িত্বে, এটা হতে পারে না, বিজেপিকে তোপ অখিলেশের

উত্তরপ্রদেশ থেকে বিজেপিকে সরানোর জন্য হাত মিলিয়েছেন অখিলেশ-মায়াবতী

লখনউ:

শুক্রবার বিরোধীদের প্রস্তাবিত ফেডারেল ফ্রন্টকে তুমুল ব্যঙ্গ করে ‘মহামিলন' বলে ডেকেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার তীব্র বিরোধিতা করলেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। তাঁর কথায়, উনি যদি বিরোধীদের একজোট হওয়াকে হালকাভাবে নিয়ে ব্যঙ্গ করতে আরম্ভ করেন, তাহলে কিন্তু সেটা তাঁর নিজের কাছেও ভালো হবে না। মাথায় রাখবেন মোদীজি, যাকে ‘মহামিলন' বলে ব্যঙ্গ করছেন আপনি, তার ফলে আসলে শেষমেশ কোন রাজনৈতিক দলের ওপর কোপ পড়বে, কে-ই বা ধ্বংস হয়ে যাবে, তা কিন্তু আপনি জানেন না। গতকাল বিরোধীদের বিরুদ্ধে তোপ দেগে নরেন্দ্র মোদী বলেছিলেন, আমাদের দেশের সুস্থ গণতন্ত্রই এই অসুস্থ জোটকে আসন্ন লোকসভা নির্বাচনে নাকচ করে দেবে।

"রানি লক্ষ্মীবাই নয়, ওঁ তো পুতনা রাক্ষসী", কেন্দ্রীয় মন্ত্রীর আক্রমণ মমতাকে

এই কথাটিতেই গায়ে লেগে গিয়েছে অকিলেশের। বিরোধী জোটের অন্যতম প্রধান মুখ তিনি। উত্তরপ্রদেশের দুই যুযুধান বিরোধী নেতার মধ্যেও একজন। মোদীর বক্তব্যের জবাবে অখিলেশ উত্তরপ্রদেশের বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে তোপ দেগে বলেন, রাজ্যের মানুষের এবার রীতিমতো শপথ নিয়ে ঠিক করা উচিত যে, আমরা আর যা-ই করি না কেন, কিছুতেই আড়াইজন মানুষকে নিজেদের ওপর কর্তৃত্ব করতে দেব না!

‘নেভার এগেন' #NeverAgain হ্যাশট্যাগ দিয়ে টুইট করে সাধারণ মানুষকে অখিলেশ বলেন, প্রতিজ্ঞা করুন আর কখনও বিজেপির ভুয়ো প্রতিশ্রুতির ফাঁদে নিজেদের আমরা ফেলব না।      

More News