This Article is From Mar 23, 2020

৫ মিনিট করতালি কাগজ কুড়ানিরও! হরভজন সিং টুইটে বললেন.....

জনতা কার্ফুতে (Janata Curfew) বিকেল পাঁচটায় কাগজ কুড়ানি কাজ থামিয়ে রাস্তায় দাঁড়িয়ে সবার সঙ্গে করতালি দিয়ে সম্মান জানালেন জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের।

৫ মিনিট করতালি কাগজ কুড়ানিরও! হরভজন সিং টুইটে বললেন.....

জনতা কার্ফু মানলেন কাগজ কুড়ানিও

হলেনই বা প্রান্তবাসী, তিনিও ভারতবাসী। তিনিও দেশের একজন। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) ডাকে সাড়া দেবার অধিকার তাঁরও আছে। রবিবার, জনতা কার্ফুতে (Janata Curfew) সেই অনুভূতি থেকেই বিকেল পাঁচটায় তিনিও কাজ থামিয়ে রাস্তায় দাঁড়িয়ে সবার সঙ্গে করতালি দিয়ে সম্মান জানালেন জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের। তিনি পেশায় কাগজ কুড়ানি। সেই দৃশ্য চোখে পড়ে টিম ইন্ডিয়ার অন্যতম ক্রিকেটার হরভজন সিং-য়ের (Harbhajan Singh)। সঙ্গে সঙ্গে তিনি টুইটারে শেয়ার করেন সেই দৃশ্য। আপ্লুত ক্রিকেটার ক্যাপশনে লেখেন, ''আমরা সবাই এক! কোনও বিভেদ, পার্থক্য নেই আমাদের মধ্যে। এভাবেই একজোটে লড়ব। মহামারী পিছু হটতে বাধ্য হবে।''

জনতা কার্ফু: জনতাকে সচেতন করতে গাছ পুঁতলেন সইফ-তৈমুর

দেখুন ভিডিও:

ভিডিওটি এখন পর্যন্ত টুইটারে ৫ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। এছাড়াও, ৫০ হাজারেরও বেশি লাইক এবং ১৬ হাজার রি-টুইট করা হয়েছে। বিকেল ৫টার সময় সারাদেশ শাঁখ, করতালি, বাসন ও ঘণ্টা বাজতে শুরু করে।তালিকায় সামিল প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, বিজেপি সভাপতি জে পি নাড্ডা, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী অশ্বিনী চৌবে, দিল্লির গিরিরাজ সিংহ বিজেপির অনেক মন্ত্রী এবং সাংসদ। তাঁরা এবং তাঁদের পরিবার শাঁখ, বাসন বাজিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। অন্যদিকে, দিল্লিতেও সাধারণ মানুষ উৎসাহিত হয়ে প্রধানমন্ত্রী মোদির আবেদনে সাডা় দিয়েছেন।  

Click for more trending news


.