নেহরু পরিবারের বিরুদ্ধে "আপত্তিজনক" মন্তব্য অভিনেত্রীর, মামলা দায়ের

যুব কংগ্রেস নেতা চর্মেশ শর্মা অভিনেত্রী পায়েল রোহাতগির (Payal Rohatgi) বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এবং আইটি আইনের ৬৬ ও ৬৭ ধারায় মামলা দায়ের করেছেন

 Share
EMAIL
PRINT
COMMENTS
নেহরু পরিবারের বিরুদ্ধে

একটি ফেসবুক ভিডিওতে মন্তব্যে মতিলাল নেহরুকে অপমান করেছেন Payal Rohatgi


জয়পুর: 

একটি ভিডিওতে প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরুর স্ত্রীকে নিয়ে "আপত্তিজনক" মন্তব্য করার পাশাপাশি মুক্তিযোদ্ধা মতিলাল নেহেরুর পরিবারের বিরুদ্ধেও আপত্তিজনক মন্তব্য করার অভিযোগ উঠেছে টিভি অভিনেত্রী এবং রিয়েলিটি তারকা পায়েল রোহাতগির (Payal Rohatgi) বিরুদ্ধে।  ওই অভিনেত্রীর নামে অভিযোগ দায়েরের পর তাঁর বিরুদ্ধে মামলা করেছে রাজস্থান পুলিশ (Rajasthan Police)। যুব কংগ্রেস নেতা চর্মেশ শর্মা অভিনেত্রীর (Payal Rohatgi) বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এবং আইটি আইনের ৬৬ ও ৬৭ ধারায় মামলা দায়ের করেছেন। 

রাজকীয় অভ্যর্থনা, এলাহি আমিষ-নিরামিষ পদে খানাপিনা জিংপিং-মোদির

ওই বিজেপি নেতা অভিযোগ করেন যে এমএস রোহাতগি মতিলাল নেহেরুকে অপমান করার জন্যে তাঁর স্ত্রীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন। তিনিও এও অভিযোগ করেন যে, জওহরলাল নেহরুকেও তাঁর স্ত্রীর চরিত্রের বিষয়ে মিথ্যা অভিযোগ তুলে তিনি অপমান করেছেন।

মুখোমুখি প্রধানমন্ত্রী মোদি-শি জিনপিং, সমুদ্রের ধারে বসেই হবে বৈঠক:১০ পয়েন্ট

এফআইআর-এর অভিযোগকারী বলেছেন ২১ সেপ্টেম্বর পোস্ট করা ভিডিওটি এখনও ফেসবুকে রয়েছে এবং এটিতে যে ধরণের কথা বলা হয়েছে তাতে অন্যান্য দেশের সঙ্গেও ভারতের সম্পর্ক খারপ করতে পারে। এমনকি এতে প্রাক্তন প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রীর মৃত্যুর প্রসঙ্গে ছবি সহ আপত্তিজনক মন্তব্য পোস্ট করা হয়েছে।

দেখুন ১১.১০.২০১৯-এর সেরা খবরগুলি:



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................