হনুমানকে ১.২৫ কেজির সোনার মুকুট কেন উৎসর্গ করলেন মোদি-ভক্ত?

মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন (PM Modi's 69th birthday)। সোমবার বেনারসের এক মোদি ভক্ত হনুমানের উদ্দেশে উৎসর্গ করলেন সোনার মুকুট।

 Share
EMAIL
PRINT
COMMENTS
হনুমানকে ১.২৫ কেজির সোনার মুকুট কেন উৎসর্গ করলেন মোদি-ভক্ত?

বেনারসের এক মোদি-ভক্ত সঙ্কটমোচন মন্দিরে হনুমানের উদ্দেশে উৎসর্গ করলেন সোনার মুকুট।


উত্তরপ্রদেশ: 

হাইলাইটস

  1. মোদি-ভক্তের আশ্চর্য মানত
  2. হনুমানের উদ্দেশে উৎসর্গ করলেন সোনার মুকুট
  3. ওজন ১.২৫ কেজি

মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) ৬৯তম জন্মদিন (Narendra Modi's Birthday)। সেই উপলক্ষে এদিন গুজরাতে যাবেন তিনি (Narendra Modi)। সেখানে নর্মদা নদীর উপর নির্মিত বাঁধ সর্দার সরোবর পরিদর্শন করবেন। তার আগে মা হীরা বেনের সঙ্গে দেখা করে আশীর্বাদ নিতে যাবেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর জন্মদিনে বিপেজি সারা দেশে ‘সেবা সপ্তাহ' পালন করছে। এরই মধ্যে বেনারসের এক মোদি ভক্ত সঙ্কটমোচন মন্দিরে হনুমানের উদ্দেশে উৎসর্গ করলেন সোনার মুকুট। তাও ১.২৫ কেজি ওজনের! লোকসভা নির্বাচনে মোদি সরকারের জয় চেয়ে মানত করেছিলেন তিনি। সেই কারণেই মোদি সরকারের জয়ের পর সোমবার সোনার মুকুট উৎসর্গ করলেন এই মোদি-ভক্ত।

সাতসকালেই টুইটে প্রধানমন্ত্রী মোদিকে শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

ওই ব্যক্তির ন‌াম অরবিন্দ সিংহ। তিনি জানাচ্ছেন, ‘‘লোকসভা নির্বাচনের আগে আমি মানত করেছিলাম যে মোদিজি দ্বিতীয়বারের মতো সরকার গঠন করলে আমি ভগবান হনুমানকে ১.২৫ কেজি ওজনের সোনার মুকুট দেব।''

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেবাডিয়ায় ‘নমামি দেবী নর্মদা মহোৎসব'-এর আয়োজন করা হয়েছে। তাতে যোগ দেবেন প্রধা‌নমন্ত্রীও। এছাড়াও গেরুয়া শিবিরের পক্ষ থেকে এই সপ্তাহ জুড়ে পালিত হচ্ছে ‘সেবা সপ্তাহ'। এছাড়াও দেশজুড়ে নানা ভাবে পালিত হচ্ছে মোদির ৬৯তম জন্মদিন।

৬৯ -এ পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কিভাবে কাটাবেন আজকের দিনটি?

মঙ্গলবার নর্মদা জেলায় গিয়ে সর্দার সরোবর বাঁধ পরিদর্শন করবেন। এই বাঁধের জলস্তর এর পূর্ণ ক্ষমতায় পৌঁছেছে (১৩৮.৬৮ মিটার)। ২০১৭ সালের ১৭ সেপ্টেম্বর এই বাঁধের উদ্বোধন করেছিলেন মোদিই। সেই উপলক্ষে বাঁধটি সুন্দর করে সাজানো হয়েছে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................