অগুস্তা ওয়েস্টল্যান্ড কাণ্ডকে হাতিয়ার করে কংগ্রেসকে নিশানা করলেন প্রধানমন্ত্রী

 অগুস্তা ওয়েস্টল্যান্ড কাণ্ডকে হাতিয়ার করে কংগ্রেসকে নিশানা  করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আক্রমণ করলেন গান্ধি পরিবারকেও।

 Share
EMAIL
PRINT
COMMENTS

অগুস্তা ওয়েস্টল্যান্ড কাণ্ডকে হাতিয়ার করে কংগ্রেসকে নিশানা  করলেন প্রধানমন্ত্রী ।


সুমেরপুর, রাজস্থান: 

হাইলাইটস

  1. অগুস্তা ওয়েস্টল্যান্ড কাণ্ডকে হাতিয়ার করে কংগ্রেসকে নিশানা করলেন মোদী
  2. এই কাণ্ডের মধ্যস্ততাকারী সন্দেহে গ্রেফতার হয়েছেন খ্রিষ্টান মাইকেল
  3. তাঁর থেকে বিস্ফোরক তথ্য মিলবে দাবি মোডীর

অগুস্তা ওয়েস্টল্যান্ড কাণ্ডকে হাতিয়ার করে কংগ্রেসকে নিশানা  করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আক্রমণ করলেন গান্ধি পরিবারকেও। এই কাণ্ডের মধ্যস্ততাকারী সন্দেহে খ্রিষ্টান মাইকেলকে  মঙ্গলবার রাতে নিউ দিল্লিতে  নিয়ে  আসা হয়েছে। রাজস্থানে একটি  নির্বাচনী জনসভা  থেকে প্রধানমন্ত্রী বলেন, ভিভিআইপিএদের জন্য কেনা এই হেলিকপ্টার কেনা নিয়ে  ইউপিএ আমলে  দুর্নীতি হয়েছিল। ক্ষমতায় এসে আমরা এই দুর্নীতির তদন্ত করেছি। আর তাতেই এক অভিযুক্ত  ধরা  পড়েছে। তাকে দুবাই থেকে দিল্লি নিয়ে  আসা হয়েছে। সে  মুখ খুললে কী তথ্য উঠে আসে কে জানে! ৩৬০০ কোটি টাকার ভিভিআইপি হেলিকপ্টার  কেনা নিয়ে  দুর্নীতি হয়েছে বলে অভিযোগ। সেই ঘটনার মধ্যস্থতাকারী সন্দেহে  গ্রেফতার হয়েছেন মাইকেল।

 

মোদীর ভারত মাতা কি জয় বলা উচিত নয়, খোঁচা রাহুলের, ফতোয়া দিচ্ছেন পাল্টা দাবি প্রধানমন্ত্রীর

                  

he0l99no

 

১২ টি ভিভিআইপি হেলিকপ্টার কেনা নিয়েই এই দুর্নীতি  হয়েছে  বলে  অভিযোগ। প্রধানমন্ত্রী থেকে  শুরু করে রাষ্ট্রপতিদের ব্যবহারের জন্য  এই হেলিকপ্টার কেনার উদ্যোগ নেওয়া হয়।  দেশে নিয়ে আসার পর মঙ্গলবার সারা রাত সিবিআই   জেরার মুখে পড়েছেন মাইকেল।  এই ঘটনায় মাইকেল ছাড়া আরও দুই মধ্যস্থতাকার সন্ধান পেয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................