পলাশ গাছে সিংহ চড়েছে, ছবি শেয়ার করলেন প্রধানমন্ত্রী মোদি

এশিয়াটিক সিংহের লাল ফুলের গাছে (Asiatic lion climbing a tree) ওঠার ছবি শেয়ার করেছেন নরেন্দ্র মোদি। “ম্যাজেস্টিক গির সিংহ....অসাধারণ সুন্দর ছবি!” ছবিটি সোমবার শেয়ার করে এমনই ক্যাপশন দিয়েছেন প্রধানমন্ত্রী মোদি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
পলাশ গাছে সিংহ চড়েছে, ছবি শেয়ার করলেন প্রধানমন্ত্রী মোদি

এশিয়াটিক সিংহের (Asiatic lion) এই ছবি বেশ ভাইরাল


পলাশ গাছে এখন ফুলের আগুন লেগেছে। এই আগুনেই ধরা পড়েছে একটি সিংহের ছবিও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi) সেই দৃশ্যের ছবিই টুইটারে শেয়ার করেছেন। প্রধানমন্ত্রী মোদির রাজ্য গুজরাটের জুনাগড় অরণ্যের একটি পলাশ গাছে সিংহ চাপার আকর্ষণীয় চিত্রটি ভাইরাল হয়ে গিয়েছে। ছবিটি প্রথমে বন বিভাগের প্রশাসক (জুনাগড়) সুনীল কুমার বেরওয়াল অনলাইনে শেয়ার করেন। বন বীট গার্ড দীপক গুজরাটের জুনাগড়ের গিরনার বন্যপ্রাণী অভয়ারণ্যে এই দুর্লভ দৃশ্যটি দেখতে পেয়ে একটুও না দেরি করে ছবিটি তুলে ফেলেন। 

রাজনীতিতে পশু! আমেরিকাতে এই শহরে মেয়র হল ছাগল ছানা, নাম লিঙ্কন!

এশিয়াটিক সিংহের লাল পলাশের গাছে (Asiatic lion climbing a tree) ওঠার ছবি শেয়ার করেছেন নরেন্দ্র মোদি। “ম্যাজেস্টিক গির সিংহ....অসাধারণ সুন্দর ছবি!” ছবিটি সোমবার শেয়ার করে এমনই ক্যাপশন দিয়েছেন প্রধানমন্ত্রী মোদি।

দেখে নিন সিংহের ছবি-

অনলাইনে শেয়ার করার পর থেকেই বিরল এই গির সিংহের ছবিতে লাখো মানুষ নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ডাঃ সুনীল বেরওয়াল এই অসামান্য ছবিটির চিত্রগ্রাহকের প্রশংসা করেছেন। তিনি লিখেছেন, “দীপক একদম তাঁর মতো করে জঙ্গলটাকে দেখেন। ওঁর সমস্ত ছবি দেখে আমার তেমনটাই মনে হয়েছে। এই ছবিটি সবাইকে দেখাতে পেরে ভালো লাগছে”, লিখেছেন তিনি। 

বিয়ের আগে যৌন সম্পর্কে ছড়ায় HIV! শেখানো হচ্ছে কেরলের সরকারি স্কুলে

গুজরাটের গির জঙ্গল হল বিশ্বের অন্যতম বিখ্যাত এশিয়াটিক সিংহের শেষ আবাসস্থল। ওয়ার্ল্ড ওয়াইড ফান্ড ফর নেচারের মতে, গির অভয়ারণ্যের ৮৫০ বর্গ মাইলে বসবাস করে প্রায় ৫০০ টি সিংহ।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................