This Article is From Mar 29, 2020

করোনা রুখতে রাজ্যের পদক্ষেপের প্রশংসা করে মুখ্যমন্ত্রীকে ফোন প্রধানমন্ত্রীর

কেবল প্রধানমন্ত্রীই নন, পরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিদেশমন্ত্রী এস জয়শঙ্করও মুখ্যমন্ত্রীকে ফোন করেন বলে সূত্রানুসারে জানা গিয়েছে।

করোনা রুখতে রাজ্যের পদক্ষেপের প্রশংসা করে মুখ্যমন্ত্রীকে ফোন প্রধানমন্ত্রীর

প্রায় মিনিট দশেক কথা হয় প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর।

হাইলাইটস

  • শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন প্রধানমন্ত্রী
  • প্রায় মিনিট দশেক কথা হয় তাঁদের
  • ফোনে করোনা রুখতে রাজ্যের পদক্ষেপের প্রশংসা করেন প্রধানমন্ত্রী
কলকাতা:

শুক্রবার সন্ধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ফোন করে রাজ্যে করোনা (Coronavirus) রুখতে যে সব পদক্ষেপ করা হয়েছে তার প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Pm Modi)। মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ সূত্র থেকে একথা জানা গিয়েছে। মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলার সময় প্রধানমন্ত্রী কোভিড-১৯ সংক্রমণের পরিপ্রেক্ষিতে রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে জানতে চান। সূত্রানুসারে, লকডাউনের সময় সাধারণ নাগরিকদের সাহায্যার্থে সরকারের পদক্ষেপেরও প্রশংসা করেন প্রধানমন্ত্রী মোদি। সূত্রানুসারে আরও জানা যাচ্ছে, ১০ মিনিট টেলিফোনে কথা বলেন দুই নেতা।

লকডাউন নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন, পরিকল্পনা ছাড়া করা হয়নি, জানাল কেন্দ্র

কেবল প্রধানমন্ত্রীই নন, পরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিদেশমন্ত্রী এস জয়শঙ্করও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করে কথা বলে রাজ্যের বর্তমান পরিস্থিতি সম্পর্কে খোঁজ নেন বলে সূত্রানুসারে জানা যাচ্ছে।

শনিবার রাজ্যে ফের দু'জনের দেহে করোনা সংক্রমণের খবর মিলেছে । স্বাস্থ্য দফতর সূত্রে খবর রাজ্যে এখন মোট সংক্রমিত ১৭। জানা গিয়েছে, যে দু'জনের দেহে করোনা সংক্রমণের খোঁজ মিলেছে তাঁরা প্রবীণ নাগরিক। একজনের বয়স ৭৬, আর একজন ৫৬।

নয়াবাদের যে প্রৌঢ় সংক্রমণ নিয়ে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন, এই দু'জন তাঁর আত্মীয়।

দেশজুড়ে শনিবার একলাফে অনেকটাই বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। শনিবার করোনা আক্রান্তের সংখ্যা ১৯৪। মৃত ১৯।

.