This Article is From May 31, 2018

"চ্যালেঞ্জ গ্রহণ করা হল," মোদি জানালেন কোহলিকে, সঙ্গে একটি প্রতিশ্রুতিও দিলেন

বিরাট কোহলির ফিটনেস চ্যালেঞ্জ গ্রহণ করে আজ সকালে টুইট করেন নরেন্দ্র মোদি। বলেন, তিনিও খুব শীঘ্রই তাঁর ফিটনেস ভিডিও শেয়ার করবেন  

প্রধানমন্ত্রী মোদি আন্তর্জাতিক যোগ দিবসে যোগাসন করছেন

নিউ দিল্লী: 1321856703?amp=1&akamai-rum=off

বিরাট কোহলির ফিটনেস চ্যালেঞ্জ গ্রহণ করে আজ সকালে টুইট করেন নরেন্দ্র মোদি। বলেন, তিনিও খুব শীঘ্রই তাঁর ফিটনেস ভিডিও শেয়ার করবেন।প্রধানমন্ত্রী টুইট করেন, "চ্যালেঞ্জ গ্রহণ করা হল, বিরাট। আমি খুব শীঘ্রই আমার নিজের ফিটনেস চ্যালেঞ্জ ভিডিও শেয়ার করব"।এর আগে, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে, তিনি 20টি স্পাইডার প্ল্যাঙ্ক করছেন এবং চ্যালেঞ্জ জানাচ্ছেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা, প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।
 


Narendra Modi@narendramodi

Challenge accepted, Virat! I will be sharing my own video soon. @imVkohlihttps://twitter.com/imVkohli/status/999297347032055808 …


"এবার আমি এই কাজটি করার জন্য চ্যালেঞ্জ জানাতে চাই আমার স্ত্রী @অনুষ্কাশর্মা, আমাদের প্রধানমন্ত্রী @নরেন্দ্র মোদি জি এবং @এমএসধোনি ভাইকে"। তিনি টুইট করে জানান। বিরাট কোহলি একটি ভিডিও টুইট করেছিলেন।
এই ফিটনেস চ্যালেঞ্জ মঙ্গলবার টুইটারে প্রথম শুরু করেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী রাজ্যবর্ধন রাঠৌর।
তিনি নিজের একটি ভিডিও টুইট করেন, যেখানে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফিটনেস নিয়ে নিজের অফিসে বসে প্রশংসা করতে করতে আচমকা অত্যন্ত একাগ্রভাবে ডন দিতে আরম্ভ করেছেন। ডন দিতে দিতেই তিনি ‘ফিট ইন্ডিয়া’ বানানোর লক্ষ্যে সকলকে নিজেদের ফিটনেস ভিডিও টুইটারে আপলোড করার আহ্বান জানান। তিনি বিরাট কোহলি, সাইনা নেহওয়াল এবং ঋত্বিক রোশনকে এই চ্যালেঞ্জে আহ্বান জানান।

Virat Kohli@imVkohli

I have accepted the by @ra_THORe sir. Now I would like to challenge my wife @AnushkaSharma , our PM @narendramodi ji and @msdhoni Bhai for the same.

.