This Article is From Dec 05, 2018

রাজ্যে আসছেন মোদী, ১৬ তারিখ শিলিগুড়িতে জনসভা

৪০ দিনে  রাজ্যের ৪২ টি লোকসভা  কেন্দ্রে গিয়ে  দলের নীতি ও কর্মসূচি প্রচার করতে এই শুক্রবার থেকে  রথযাত্রা  শুরু করবে  বিজেপি

রাজ্যে আসছেন মোদী, ১৬ তারিখ শিলিগুড়িতে জনসভা

দলের নীতি ও কর্মসূচি প্রচার করতে এই শুক্রবার থেকে  রথযাত্রা  শুরু করবে  বিজেপি।

হাইলাইটস

  • দলীয় কর্মসূচিতে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • ওই সময় শিলিগুড়িতেই থাকবে বিজেপির উত্তরবঙ্গের রথ
  • রথযাত্রায় নেতাদের উপস্থিতি সুনিশ্চিত করতে হেলিকপ্টার আনছে বিজেপি
কলকাতা:

দলীয় কর্মসূচিতে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শিলিগুড়িতে জনসভা  করতে ১৬ ডিসেম্বর রাজ্যে আসছেন তিনি। ওই সময় শিলিগুড়িতেই থাকবে  বিজেপির উত্তরবঙ্গের রথ। শুধু একটি নয়  রাজ্যের আরও কয়েকটি জায়গায় সভা  করবেন প্রধানমন্ত্রী। জায়গা বা দিন চূড়ান্ত না হলেও  শোনা যাচ্ছে  ২৪ ডিসেম্বর দুর্গাপুর এবং ১১ জানুয়ারি কৃষ্ণনগরে সভা  করবেন তিনি। এছাড়া  মালদা এবং মুর্শিদাবাদেও  সভা  করার কথা ছিল তাঁর। তবে  বিজেপি সূত্রে খবর ওই দুটি সভা  আপাতত হচ্ছে না। আর শুধু প্রধানমন্ত্রী বা বিজেপি সভাপতি  অমিত শাহ নন, দলের অনেকে গুরুত্বপূর্ণ  নেতাই লোকসভা  নির্বাচনের আগে  এ রাজ্যে এসে সভা  করবেন। তালিকায় উত্তরপ্রদেশের  মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ থেকে শুরু করে আরও বেশ কয়েকজনের নাম আছে।

বিজেপির রথযাত্রাকে 'রাবণ যাত্রা' বললেন মমতা

৪০ দিনে  রাজ্যের ৪২ টি লোকসভা  কেন্দ্রে গিয়ে  দলের নীতি ও কর্মসূচি প্রচার করতে এই শুক্রবার থেকে  রথযাত্রা  শুরু করবে  বিজেপি।  কোচবিহার থেকে  শুরু  হবে প্রথম রথযাত্রা। সেই কর্মসূচির সূচনা  করবেন বিজেপি সভাপতি। এরপর গঙ্গাসাগর এবং বীরভূম থেকেও দুটি পৃথক  রথ বের হবে। দলের কেন্দ্র ও রাজ্য  স্তরের নেতারা যাতে  রথযাত্রায় অংশ নিতে  পারেন তার জন্য দুটি হেলিকপ্টারও নিয়ে আসছে  বিজেপি। এগুলিতে  চড়েই এক জায়গা  থেকে  আরেক জায়গায় পৌঁছে যাবেন দলের নেতারা।

দেখুন ভিডিও:



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.